Flipkart Big Saving Days Sale: আসছে বছরের বড় সেল, কত দামে পাবেন Samsung Galaxy S23 ও S23 FE

Avatar

Published on:

Flipkart Big Saving Days Sale

জনপ্রিয় ই-কমার্স সাইট Flipkart ভারতীয়দের জন্য ‘Big Saving Days’ সেলের আয়োজন করতে চলেছে। এই সেল আগামী ৩রা মে থেকে শুরু হবে। ই-কমার্স জায়ান্টটি আসন্ন সেলের জন্য ইতিমধ্যেই মাইক্রো-সাইট লাইভ করেছে। যেখানে বেশ কয়েকটি স্মার্টফোন ডিল সম্পর্কিত তথ্য প্রকাশ করা হয়েছে। টিজার অনুসারে, ‘Flipkart Big Saving Days’ সেলে একাধিক ‘বেস্ট সেলিং’ Samsung স্মার্টফোনের সাথে ভারী ডিসকাউন্ট ও লোভনীয় অফার দেওয়া হবে। এই তালিকায় সামিল আছে Samsung Galaxy S23 এবং S23 FE সহ একাধিক বাজেট-রেঞ্জের হ্যান্ডসেট।

Flipkart Big Saving Days সেলে Samsung Galaxy S23 ফোনে ডিল

গত বছর লঞ্চ হওয়া স্যামসাং গ্যালাক্সি এস২৩ ৫জি স্মার্টফোন আসন্ন ‘ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ’ সেলে 44,999 টাকা থেকে কেনার জন্য উপলব্ধ হবে বলে জানা গেছে। সিরিজের এই বেস ভ্যারিয়েন্টকে কিরকম ডিলের সাথে তালিকাভুক্ত করা হবে তা এখনো জানা সম্ভব হয়নি। তবে মনে করা হচ্ছে উল্লেখিত দামের মধ্যেই হয়তো যাবতীয় অফার অন্তর্ভুক্ত থাকবে।

Flipkart Big Saving Days সেলে Samsung Galaxy S23 FE ফোনে ডিল

মাইক্রো-সাইটের রিলিজ করা টিজারে দেখা গেছে, স্যামসাং গ্যালাক্সি এস২৩ এফই মডেলটি আসন্ন ফ্লিপকার্ট সেলে ৪০,০০০ টাকারও কমে বিক্রি করা হবে। যদিও কোন কোন ডিলের সাথে উপলব্ধ হবে বা এর নির্দিষ্ট দাম এখনো জানা যায়নি।

Flipkart Big Saving Days (Early Bird Sale) সেলে বাজেট স্যামসাং স্মার্টফোনের সাথে ডিল

আজ থেকেই শুরু হয়ে গেছে ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ -এর ‘আর্লি বার্ড’ সেল। এক্ষেত্রে Samsung Galaxy F34 5G ফোনটি এখন লোভনীয় ডিলের সাথে পাওয়া যাচ্ছে। এর 6 জিবি র‌্যাম এবং 128 জিবি স্টোরেজ বিকল্প ১২,৯৯৯ টাকায় পকেটস্থ করতে পারবেন আপনারা। এর সাথে Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে ট্রানজ্যাকশন করলে ফ্লাট ৫% (৬৫০ টাকা) ক্যাশব্যাক দেওয়া হবে। যারপর ডিভাইসটি নূন্যতম ১২,৩৪৯ টাকা খরচ করে কেনা সম্ভব৷

৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের সাথে আসা Samsung Galaxy F14 5G ফোন ৯,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। তবে ক্রেতারা এই মডেল ফ্লাট ৫% ক্যাশব্যাক সহ ৯,০২৫ টাকায় কেনার সুযোগ পাবেন। এর জন্য Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করতে হবে।

এই একই মডেল অর্থাৎ Samsung Galaxy F14 5G -এর বেস ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথেও ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এটি এখন ৮,৯৯৯ টাকায় কেনা যাচ্ছে। আবার Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৪৫০ টাকা ছাড় মিলবে। যারপর এই ফোন নূন্যতম ৮,৫৪৯ টাকায় পকেটস্থ করা সম্ভব।

সঙ্গে থাকুন ➥