HomeTech Newsবিশাল ছাড়ে কিনুন Redmi, Realme, Samsung, Poco স্মার্টফোন, চলছে Flipkart Electronics সেল

বিশাল ছাড়ে কিনুন Redmi, Realme, Samsung, Poco স্মার্টফোন, চলছে Flipkart Electronics সেল

‘Flipkart Flagship Fest’ সেলের রেশ কাটতে না কাটতেই, ই-কমার্স সাইট ফ্লিপকার্ট তাদের প্ল্যাটফর্মে নিয়ে চলে এলো ‘Flipkart Electronics Sale’। ১৭ই মে থেকে শুরু করে ২১শে মে পর্যন্ত চলা এই ৫দিন ব্যাপী সেলে ক্রেতারা স্মার্টফোন, ল্যাপটপ, ইয়ারফোন, টিভি এবং অন্যান্য ইলেকট্রনিক্স আইটেমগুলির ওপর পেয়ে যাচ্ছেন ভারী ছাড়। শুধু তাই নয়, Walmart মালিকানাধীন ই-কমার্স সাইটটি, এই সেলের জন্য HDFC ব্যাংকের সাথে হাত মিলিয়েছে। ফলে সেলে এই ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করে খরিদ্দারী করার ক্ষেত্রে পাওয়া যাবে অতিরিক্ত ১২% অফ। এছাড়া, ক্রেতারা, কমপ্লিট মোবাইল প্রটেকশন, এক্সচেঞ্জ অফার এবং নো-কস্ট ইএমআইয়ের লাভও ওঠাতে পারবেন। আসুন ফ্লিপকার্ট ইলেক্ট্রনিক্স সেলে স্মার্টফোনের এওপর পাওয়া সেরা কিছু ডিলের বিষয়ে জেনে নিই..

১. Samsung Galaxy F62: স্যামসাং গ্যালাক্সি এফ৬২ স্মার্টফোনটির এমআরপি, ২৯,৯৯৯ টাকা। কিন্তু, ডিসকাউন্টের পর মডেলটিকে, মাত্র ১৭,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে ফ্লিপকার্টে। এই ফোনে আছে এক্সিনস ৯৮২৫ প্রসেসর এবং ৭,০০০ এমএএইচ ব্যাটারি

২. Redmi 9: ফ্লিপকার্টে চলা ইলেকট্রনিক্স সেলে রেডমি ৯ স্মার্টফোনটিকে, মাত্র ৯,৯৯৯ টাকায় পকেটস্থ করা যাবে। এই হ্যান্ডসেটটিতে থাকছে, একটি ৬.৫৩ ইঞ্চির FHD+ ডিসপ্লে স্ক্রিন এবং ৬,০০০ এমএএইচ ব্যাটারি।

৩. Oppo A53s 5G: অপ্পো এ৫৩এস ৫জি মডেলটি, ১৪,৯৯০ টাকার প্রাথমিক মূল্যে কিনতে পারা যাবে। এই স্মার্টফোনে আছে ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।

৪. Poco X3 Pro: ফ্লিপকার্টের এই পাঁচদিন ব্যাপী সেলে, পোকো এক্স৩ প্রো স্মার্টফোনটিকে ডিসকাউন্টের সাথে ১৬,৭৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬০ প্রসেসর দ্বারা চালিত এই মডেলটিতে থাকছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা।

৫. Poco M2 Pro: পোকোর পূর্ববর্তী মডেলের মতো এই মডেলটির ওপরও দেওয়া হচ্ছে বিশাল ছাড়। মাত্র ১৩,৯৯৯ টাকার বিনিময়ে ক্রেতারা এই ফোনটিকে কিনে নিতে পারবেন। ডিভাইসটিতে ৩৩ ওয়াটের ফাস্ট-চার্জিং সাপোর্ট করে।

৬. Realme Narzo 30 Pro 5G: রিয়েলমি নারজো ৩০ প্রো ৫জি হ্যান্ডসেটটিকে কিনতে ক্রেতাদের, কেবল ১৫,৪৯৯ টাকা খরচ করতে হবে। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডায়মেনসিটি ৮০০ইউ প্রসেসর এবং এটির ডিসপ্লের রিফ্রেশ রেট ১২০ হার্টজ।

৭. Realme X50 Pro 5G: রিয়েলমি এক্স৫০ প্রো ৫জি মডেলটিকে, ২৪,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। স্মার্টফোনটির পেছনে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা সেটআপ এবং এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৬ প্রসেসর দ্বারা চালিত।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular