HomeTech Newsএকদিনের জন্য বিরাট সস্তায় কেনা যাবে Poco X3, সুযোগ হাতছাড়া করবেন না

একদিনের জন্য বিরাট সস্তায় কেনা যাবে Poco X3, সুযোগ হাতছাড়া করবেন না

আপনি যদি সস্তায় নতুন কোনো মিড রেঞ্জ স্মার্টফোন খুঁজে থাকেন, তাহলে আপনার জন্য একটি সুবর্ণ সুযোগ আছে। আসলে ভারতের জনপ্রিয় ব্র্যান্ড পোকো তাদের গতবছরে লঞ্চ করা Poco X3 ফোনের ওপর ডিসকাউন্ট অফার করছে। সাথে ফোনটি ব্যাংক অফারের সাথেও কেনা যাবে। যার পরে পোকো এক্স৩ এর দাম শুরু হবে ১৩,৯৯৯ টাকা থেকে। তবে অফারটি কেবল একদিনই বৈধ। আপনি কেবল আগামীকাল অর্থাৎ ১৮ জানুয়ারি এই অফারটি পাবেন।

Poco X3 এর ওপর ফ্লিপকার্টে একদিনের অফার

ফ্লিপকার্ট ওয়েবসাইট অনুযায়ী, আগামীকাল পোকো এক্স৩ ফোনটি ১৪,৯৯৯ টাকা থেকে কেনা যাবে। অন্য সময় এই ফোনের দাম শুরু হয় ১৬,৯৯৯ টাকা থেকে। কিন্তু কাল ফোনটির ওপর ২,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। আবার HDFC ব্যাংকের কার্ড ব্যবহার করলে পাওয়া যাবে অতিরিক্ত ১,০০০ টাকা ডিসকাউন্ট। তবে মনে রাখবেন আগামীকাল স্টক থাকা পর্যন্তই এই অফারের সুবিধা নেওয়া যাবে।

POCO X3 স্পেসিফিকেশন

পোকো এক্স ৩ ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) ডিসপ্লে সহ এসেছে। এতে এইচডিআর ১০ সাপোর্ট করবে। ডিসপ্লের প্রটেকশনের জন্য এতে কর্নিং গরিলা গ্লাস ৫ দেওয়া হয়েছে। Poco X3 ফোনে ব্যবহার করা হয়েছে ৭৩২জি প্রসেসর, যার ক্লক স্পিড ২.৩ গিগাহার্টজ। সাথে আছে ৮ জিবি পর্যন্ত র‌্যাম (LPDDR4x) ও ১২৮ জিবি স্টোরেজ (UFS 2.1)। এতে LiquidCool Technology ব্যবহার করা হয়েছে। অ্যান্ড্রয়েড ১০ বেসড এমআইইউআই ১২ সিস্টেমে চলবে।

পোকো এক্স৩ ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি আছে। যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এই ফোনে রয়েছে ইউএসবি টাইপ সি পোর্ট। আইপি৫৩ রেটিং প্রাপ্ত এই ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। ক্যামেরার কথা বললে এই ফোনের সামনে আছে ২০ মেগাপিক্সেল সেন্সর। আবার পিছনে আছে গোলাকার শেপে ৬৪ মেগাপিক্সেল এআই কোয়াড রিয়ার ক্যামেরা। এই ক্যামেরায় সনি আইএমএক্স৬৮২ সেন্সর ব্যবহার করা হয়েছে। অন্য তিনটি ক্যামেরা হল ১১৯ ডিগ্রির ১৩ মেগাপিক্সেল আলট্রাওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

RELATED ARTICLES

Most Popular