HomeTech Newsমাসে ১০০০ টাকা দিয়ে বাড়ি আনুন বড় স্ক্রিনের Smart TV, আগামীকাল পর্যন্ত...

মাসে ১০০০ টাকা দিয়ে বাড়ি আনুন বড় স্ক্রিনের Smart TV, আগামীকাল পর্যন্ত সুযোগ দিচ্ছে Flipkart

Blaupunkt, MI বা Xiaomi, Samsung, Realme এবং OnePlus সহ একাধিক ব্র্যান্ডের স্মার্ট টিভিকে অফারের সাথে বিক্রি করা হচ্ছে Flipkart TV Days সেলে

নতুন বছরের প্রথম দিনে থেকেই Flipkart তাদের নিজস্ব সাইটে আয়োজন করেছিল Flipkart TV days sale। যা আগামীকাল অর্থাৎ ৫ জানুয়ারি শেষ হয়ে যাবে। তবে সেল-সমাপ্তির ২৪ ঘন্টা আগে পর্যন্তও ক্রেতারা তাদের পছন্দসই ৪৩ ইঞ্চি ডিসপ্লের সাইজের বড় স্মার্ট টেলিভিশন ৪০% পর্যন্ত বাম্পার ডিসকাউন্ট ও একাধিক লোভনীয় অফারের সাথে কিনে নিতে পারবেন। এক্ষেত্রে জানিয়ে রাখি, Blaupunkt, MI বা Xiaomi, Samsung, Realme এবং OnePlus সহ একাধিক ব্র্যান্ডের স্মার্ট টিভিকে অফারের সাথে বিক্রি করা হচ্ছে এই সেলে। তাই আপনারা যারা এই মুহূর্তে একটি সাশ্রয়ী মূল্যের স্মার্ট টিভি বাড়ি নিয়ে আসতে চান, তাদের জন্য আজ আমরা Flipkart TV days sale -এ সেরা ডিলের সাথে উপলব্ধ ৫টি স্মার্ট টিভির খোঁজ দেব।

ফ্লিপকার্ট টিভি ডেজ সেলে স্মার্ট‌ টিভির উপর অফার (Flipkart TV days sale offer on Smart TV)

১. Blaupunkt 43-inch Cyber sound premium 4K Android TV: ব্লাওপাঙ্কটের এই অ্যান্ড্রয়েড স্মার্ট টিভির আসল দাম ৪১,৯৯৯ টাকা। তবে এর সাথে এখন ৩৩% ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যারপর, এই টেলিভিশনের দাম কমে ২৭,৯৯৯ টাকা হয়ে গেছে। আপনারা যারা কিস্তিতে এটিকে কিনতে চান, তারা মাসিক ৯৭১ টাকার ইএমআই অপশনের লাভ ওঠাতে পারেন। আবার, পুরোনো টিভির পরিবর্তে এই নয়া স্মার্ট টিভি কিনলে দেওয়া হবে ১১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। সংস্থার তরফ থেকে ৪৩ ইঞ্চির এই স্মার্ট টিভির সাথে ১ বছরের এবং অ্যাক্সেসরিজের ক্ষেত্রে ৬ মাসের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে।

২. Mi TV 4X 43 inch: এমআই টিভি ৪এক্স ৪৩ইঞ্চি স্মার্ট টিভিকে এখন ফ্লাট ১৪% ডিসকাউন্টের সাথে মাত্র ২৯,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। কিন্তু ক্যালেন্ডারের পাতা পাল্টে ৬ তারিখ হয়ে গেলেই, পুনরায় এর বিক্রয় মূল্য ৩৪,৯৯৯ টাকা হয়ে যাবে। অফারের কথা বললে, এই স্মার্ট টিভির সাথে মাসিক ১,০৪০ টাকার প্রাথমিক ইএমআই উপলব্ধ। এর সাথে কোনো এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে না। তবে, টিভির ক্ষেত্রে ১ বছরের, প্যানেলের ক্ষেত্রে ২ বছরের এবং অ্যাক্সেসরিজের উপর ৬ মাসের ওয়ারেন্টি অফার করা হবে ক্রেতাদের।

৩. Realme 108 cm (43 inch) Ultra HD (4K) LED Smart Android TV: রিয়েলমি ৪৩ ইঞ্চি আল্ট্রা এইচডি (৪কে) এলইডি স্মার্ট অ্যান্ড্রয়েড টিভির আসল বিক্রয় মূল্য ৩২,৯৯৯ টাকা। তবে আগামীকাল পর্যন্ত এটিকে মাত্র ২৯,৯৯৯ টাকায় বিক্রি করে হবে। অর্থাৎ, ডিসকাউন্টের পরিমাণ থাকছে ৯%। অন্যান্য অফার হিসাবে, এই স্মার্ট টিভির সাথে ১১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হবে। এছাড়া, কিস্তিতে পেমেন্ট করতে চাইলে, প্রতি মাসে নূন্যতম ১,০২৬ টাকা প্রদান করে এই টেলিভিশনকে বাড়ি নিয়ে আসা যাবে। টিভিটির সাথে ১ বছরের এবং ডিসপ্লে প্যানেলের ক্ষেত্রে ২ বছরের ওয়ারেন্টি দেওয়া হবে।

৪. OnePlus Y Series 108 cm: ওয়ানপ্লাস ওয়াই-সিরিজ অধীনস্ত ৪৩ ইঞ্চি ডিসপ্লে সহযোগে আসা এই স্মার্ট টিভির দাম ২৯,৯৯০ টাকা। তবে বর্তমানে এটি ২৯,৫০০ টাকায় তালিকাভুক্ত আছে ফ্লিপকার্টে। অন্যান্য অফারের কথা বললে, এই স্মার্ট টিভির সাথে মাসিক ১,০৯০ টাকার প্রারম্ভিক ইএমআই অপশন উপলব্ধ। তবে আগেই বলে দিই, ওয়ানপ্লাসের এই টিভি খরিদ করলে কোনো প্রকারের এক্সচেঞ্জ অফার দেওয়া হবে না। এই টিভির সাথে পুরো ১ বছরের এবং ডিসপ্লে প্যানেলের জন্য আরো অতিরিক্ত ১ বছরের ওয়ারেন্টি অফার করা হবে।

৫. Vu Premium 108 cm (43 inch) Ultra HD (4K) LED Smart Android TV: ৪৩,০০০ টাকা দামের ভিইউ প্রিমিয়াম ৪৩ ইঞ্চি আল্ট্রা এইচডি (৪কে) স্মার্ট টিভির সাথে এখন অবিশ্বাস্য ৪০% ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যারপর, টিভিটির দাম কমে ২৬,৯৯৯ টাকায় গিয়ে দাঁড়াবে। যেসকল ক্রেতারা একসাথে টাকা দিতে ইচ্ছুক নন, তারা মাসিক ৯৩৬ টাকার ইএমআই প্রদান করে এটিকে কিনে নিতে পারেন। এই স্মার্ট টিভির সাথে কোনো প্রকারের এক্সচেঞ্জ অফার দেওয়া হবে না। তবে, ১ বছরের ওয়ারেন্টি নিশ্চিত ভাবে পেয়ে যাবেন ক্রেতারা।

RELATED ARTICLES

Most Popular