HomeAudioGizmore GIZFIT 910 PRO স্মার্টওয়াচ সস্তায় ব্লুটুথ কলিং ফিচার সহ লঞ্চ হল

Gizmore GIZFIT 910 PRO স্মার্টওয়াচ সস্তায় ব্লুটুথ কলিং ফিচার সহ লঞ্চ হল

ভারতে এল আরও একটি নতুন স্মার্টওয়াচ, যার নাম Gizmore GIZFIT 910 PRO। ঘড়িটির অন্যতম বৈশিষ্ট্য হল, এর মাধ্যমে পকেট থেকে মোবাইল ফোন ব্যবহার না করেই ফোন কল করা এবং রিসিভ করা যাবে অর্থাৎ ঘড়িটিতে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। এছাড়া এতে একাধিক হেলথ ফিচার এবং স্পোর্টস মোড উপলব্ধ। সংস্থার মতে, একক চার্চে ঘড়িটি সাতদিন ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। আসুন Gizmore GIZFIT 910 PRO স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Gizmore GIZFIT 910 PRO স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতে গিজমোর গিজফিট ৯১০ প্রো স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে ২,৪৯৯ টাকা। যদিও এর আসল দাম ৫,৯৯৯ টাকা। দেশের বিভিন্ন রিটেইল আউটলেট থেকে আগ্রহী ক্রেতারা কিনতে পারবেন এই ঘড়িটি।

Gizmore GIZFIT 910 PRO স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত গিজমোর গিজফিট ৯১০ প্রো স্মার্টওয়াচ ১.৬৯ ইঞ্চি আয়তক্ষেত্রাকার ডিসপ্লের সাথে এসেছে, যা সর্বোচ্চ ৫০০ নিট ব্রাইটনেস অফার করবে। হাই কোয়ালিটি মেটাল ডায়ালের স্মার্টওয়াচটিতে রয়েছে একাধিক নজরকাড়া বৈশিষ্ট্য। ঘড়িটি ভয়েস অ্যাসিস্ট্যান্ট ও ব্লুটুথ কলিং ফিচার সহ এসেছে। ইউজারদের মনোরম লিসনিং এক্সপেরিয়েন্স প্রদান করার জন্য এতে ইনবিল্ট মাইক্রোফোন এবং স্পিকার উপলব্ধ। ব্যবহারকারী এর ১০০টিরও বেশী ওয়াচফেস থেকে নিজেদের মর্জি ও রুচি মতো ওয়াচফেস বেছে নিতে পারবেন।

শুধু তাই নয়, এতে রয়েছে বিভিন্ন রকমের হেলথ সেন্সর, যার মাধ্যমে রক্তের অক্সিজেন লেভেল, ব্লাড প্রেসার, হার্ট রেট, হাইড্রেশন এবং অন্যান্য স্বাস্থ্য সংক্রান্ত বিষয় পরিমাপ করা যাবে। এছাড়াও সুইমিং, ওয়াকিং, রানিং, সাইক্লিং এবং বাস্কেট বলের মতো বিভিন্ন স্পোর্টিং অ্যাক্টিভিটি ট্র্যাক করার জন্য থাকছে একাধিক স্পোর্টস মোড। এমনকি এর হাইড্রেশন অ্যালার্ট ব্যবহারকারীকে নির্দিষ্ট সময়ের ব্যবধানে জল খাওয়ার কথা মনে করিয়ে দেবে।

Gizmore GIZFIT 910 PRO স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, একবার চার্জে এটি সাতদিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে পারবে বলে দাবি করেছে সংস্থাটি। মাত্র দুই ঘণ্টায় এটি সম্পূর্ণভাবে চার্জ হয়ে যাবে। জানিয়ে রাখি, ইউজাররা CO FIT অ্যাপের মাধ্যমে অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইস থেকেই স্মার্টওয়াচটি চালনা করতে পারবেন। সর্বোপরি, স্মার্ট ওয়্যারেবলটি ওয়াটার রেজিস্ট্যান্ট IPX7 রেটিং প্রাপ্ত।

RELATED ARTICLES

Most Popular