বৈদ্যুতিক স্কুটার কিনতে সাহায্যের লক্ষ্যে একের পর পদক্ষেপ Hero Electric-এর, এবার তিন মিনিটে লোন মঞ্জুর

Published on:

বিক্রির নিরিখে দেশের বৃহত্তম ইলেকট্রিক টু-হুইলার প্রস্তুতকারী হল হিরো ইলেকট্রিক (Hero Electric)। ফলে তাদের গ্রাহকের সংখ্যাও সর্বাধিক। আবার আরও বেশি সংখ্যক মানুষ যাতে হিরোর সাথে যুক্ত হতে পারেন বা সংস্থার বৈদ্যুতিক দু’চাকা গাড়ি কিনতে পারেন, সেই লক্ষ্যে সাম্প্রতিক কালে নানা পদক্ষেপ নিয়েছে তারা। রিটেল ফাইন্যান্সের জন্য দেশের প্রথম সারির ব্যাঙ্ক এবং আর্থিক প্রতিষ্ঠানগুলির সাথে গাঁটছড়া বেঁধেছে হিরো। এবার সেই তালিকায় যুক্ত হল এলএন্ডটি ফাইন্যান্স (L&T Finance)-এর নাম।

হালে আইডিএফসি (IDFC) ফার্স্ট ব্যাঙ্ক , স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI) এবং অ্যাক্সিস (Axis) ব্যাঙ্কের সাথে জোটবদ্ধ হয়েছিল হিরো ইলেকট্রিক। আর এখন এলএন্ডটি ফাইন্যান্সের সঙ্গে গাঁটছড়া বাঁধার ঘোষণা করল সংস্থাটি। সমগ্র ভারতে হিরো ইলেকট্রিকের ৭৫০-র অধিক ডিলারশিপ থেকে এই ফাইন্যান্সের সুবিধা মিলবে বলে জানিয়েছে সংস্থাটি। এতে গ্রাহকরা নির্ঝঞ্ঝাটে সাথে দ্রুত লোন পাবেন, তাও আবার মাত্র তিন মিনিটের মধ্যে।

একটি বিবৃতিতে জানানো হয়েছে, আকর্ষণীয় সুদের হারে (৭.৯৯%) কেনা যাবে বৈদ্যুতিক স্কুটার। এই প্রসঙ্গে সংস্থার সিইও সোহিন্দর গিল (Sohinder Gill) বলেন, “উপভোক্তাদের কাছে বৈদ্যুতিক টু-হুইলার জনপ্রিয় করে তুলতে তাঁদের সাধ্য অনুযায়ী আর্থিক স্কিম নিয়ে আসা জরুরি। টিয়ার ২ শহরাঞ্চল ছাড়িয়ে সকল স্তরের ক্রেতাদের হাতে টু-হুইলার তুলে দিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।”

ক্রেতাদের ক্ষমতা অনুযায়ী বিভিন্ন আর্থিক কিস্তির স্কিম নিয়ে আসতে একাধিক সংস্থার সাথে জোটবদ্ধ হচ্ছে হিরো ইলেকট্রিক। আর্থিক সামর্থ না থাকলেও ব্যাটারিচালিত স্কুটার কিনতে যাতে অসুবিধা না হয়, সে দিকেই লক্ষ্য সংস্থার। দেশের সকল শ্রেণীর মানুষের হাতে ইলেকট্রিক টু-হুইলার তুলে দিতে হিরো যে বদ্ধপরিকর তা প্রমাণ হচ্ছে সংস্থার বর্তমান ও বিগত দিনগুলির পদক্ষেপে।

সঙ্গে থাকুন ➥