পুজোর আগে ধামাকা অফার, Honda-র এই গাড়িগুলিতে ৫৩,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট

Published on:

পুজোর আগে নিজেদের গাড়ির একাধিক মডেলের উপর হরেক রকম ছাড়ের কথা ইতিমধ্যেই ঘোষণা করেছে দেশের একাধিক গাড়ি প্রস্তুতকারী সংস্থাগুলি। এবার সেই তালিকায় নাম তুলল জাপান স্থিত বহুজাতিক গাড়ি প্রস্তুতকারী সংস্থা হোন্ডা (Honda)। এদেশে উপলব্ধ নিজেদের সমস্ত চার চাকার গাড়িগুলির উপর ছাড় দেওয়ার কথা জানিয়েছে সংস্থাটি। প্রতিপক্ষ অন্যান্য ব্র্যান্ডের সাথে ব্যাবসায়িক লড়াইতে টিকে থাকতে এবং গাড়ির বিক্রি বাড়ানোর লক্ষ্যেই Honda এই ঘোষণা করেছে বলে মনে করা হচ্ছে।

Honda City

গত বছর লঞ্চ হওয়া Honda City গাড়িটির উপর সর্বোচ্চ ৫৩,০০০ টাকার ছাড়ের কথা জানানো হয়েছে। একই সাথে ফোর্থ-জেনারেশন সিটি মডেলটির উপর দেওয়া হচ্ছে ২২,০০০ টাকার ছাড়। জানিয়ে রাখি ফিফথ-জেনারেশন সিটি গাড়িটিতে নয়া এক্সটেরিয়র স্টাইলিং, কেবিন ম্যাটেরিয়ালস সহ আরো অন্যান্য আকর্ষণীয় ফিচার যোগ করা হয়েছে।

Honda Amaze

চলতি বছরের শুরুতে আত্মপ্রকাশ ঘটেছিল Honda Amaze গাড়িটির। ফেস্টিভ পিরিয়ড অফারে এই গাড়িটিতে মোট ১৮,০০০ ছাড় পাবেন ক্রেতারা। এখানে জানিয়ে রাখি গাড়িটির বাইরে এবং কেবিনে বেশ কিছু ‘কসমেটিক’ পরিবর্তন ঘটানো হয়েছে।

Honda WR-V এবং Honda Jazz

সংস্থার বিলাসবহুল গাড়ি Honda WR-V এবং Honda Jazz এই মডেল দুটিতেও যথাক্রমে ৪০,১০০ টাকা এবং ৪৫,৯০০ টাকা ছাড়ের কথা ঘোষণা করেছে সংস্থাটি। তবে উপরিউক্ত সকল মডেলগুলিতে ঘোষিত ছাড়ের পরিমাণ গাড়ির ভ্যারিয়েন্ট অনুযায়ী পাল্টাতে পারে বলেও সংস্থার তরফে উল্লেখ করা হয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥