India vs Bangladesh Live: খেলছে না সাকিব, ভারত ও বাংলাদেশের একাদশ ও লাইভ ম্যাচ এখান থেকে দেখুন

Published on:

India vs Bangladesh Live Stream

India vs Bangladesh World Cup 2023 Live: আজ ক্রিকেট বিশ্বকাপে চতুর্থ জয়ের লক্ষ্যে নামছে ভারত। পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে দুপুর ২টোয় (Timing) বাংলাদেশের মুখোমুখি হবে রোহিত বাহিনীরা। জানিয়ে রাখি অস্ট্রেলিয়া, আফগানিস্তান ও পাকিস্তানকে হারিয়ে ইতিমধ্যেই তিনটি জয় তুলে নিয়েছে ভারত‌। অন্যদিকে প্রথম ম্যাচে আফগানিস্তানকে হারালেও বাংলাদেশ এরপরের দুটি ম্যাচে জয়ের স্বাদ পায়নি।

২০০৭ সালের পর বাংলাদেশ গত ১৫ বছরে আইসিসি টুর্নামেন্টে ভারতকে হারাতে পারেনি। যদিও সাম্প্রতিক সময়ে দ্বিপাক্ষিক ও এশিয়া কাপে বাংলাদেশ ভারতকে হারিয়েছে। তবে বড় টুর্নামেন্টে সাকিবদের জয়ের অভিজ্ঞতা না থাকায় ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, ভারতের কাছে আজ পাত্তা পাবে না বাংলাদেশ (India vs Bangladesh 2023 ODI World Cup)। আজ আবার চোটের জন্য খেলছেন না সাকিব আল হাসান, তার পরিবর্তে বাংলাদেশ দলকে নেতৃত্ব দেবে শান্ত।

India vs Bangladesh World Cup 2023 Match Expected Playing XI

ভারতের একাদশ: রোহিত শর্মা, শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, কে এল রাহুল, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, জসপ্রীত বুমরাহ, শার্দুল ঠাকুর, মহম্মদ সিরাজ।

বাংলাদেশের একাদশ: লিটন দাশ, মেহেদী হাসান মিরাজ, নাজমুল হাসান শান্ত, তানজিদ হাসান, মুশফিকুর রহিম, তহিদ হৃদয়, মহামুদুল্লাহ, হাসান মাহমুদ, মুস্তাফিজুর রহমান, সরিফুল ইসলাম, নাসুম আহমেদ।

India vs Bangladesh World Cup 2023 Live Streaming (ভারত বনাম বাংলাদেশ বিশ্বকাপ ম্যাচ লাইভ স্ট্রিমিং)

ভারত বনাম বাংলাদেশ ম্যাচ টিভিতে স্টার স্পোর্টস ইন্ডিয়ার (Star Sports India) বিভিন্ন চ্যানেল থেকে দেখা যাবে। আবার মোবাইল ফোন থেকে Live দেখতে চাইলে Disney+ Hotstar ডাউনলোড করতে হবে।

India vs Bangladesh Match Live Score (ভারত বনাম বাংলাদেশ ম্যাচ লাইভ স্কোর)

ভারত ও বাংলাদেশের মধ্যে আজকের ম্যাচের লাইভ স্কোর দেখা যাবে Cricbuzz, ESPNCRICINFO সহ একাধিক অ্যাপ থেকে।

সঙ্গে থাকুন ➥