সস্তায় iPhone 11 কিনতে চান? Flipkart এবং Amazon-এর এই অফার এখনই কাজে লাগান

Avatar

Published on:

আইফোনের জনপ্রিয়তা সম্পর্কে নতুন করে আর কিছুই বলার নেই। আধখাওয়া আপেলের লোগোযুক্ত নজরকাড়া স্পেসিফিকেশন এবং দুর্দান্ত ডিজাইনের এই মডেলগুলির প্রতি বিশ্বব্যাপী অধিকাংশ মানুষেরই একটু দুর্বলতা রয়েছে। তাই একগুচ্ছ কার্যকর ফিচারে ঠাসা একটি Apple iPhone (অ্যাপল আইফোন) পকেটে রাখার ইচ্ছে অনেকেরই থাকে। কিন্তু দাম একটু চড়া হওয়ায় সাধ থাকলেও সাধ্যে অধিকাংশেরই কুলিয়ে ওঠে না। কিন্তু আপনার যদি একটি iPhone 11 (আইফোন ১১) অত্যন্ত সস্তায় কেনার ইচ্ছে থাকে, তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর!

সকল অ্যাপল প্রেমীদেরকে জানিয়ে রাখি, যদিও এখন কোনো বিশেষ ফেস্টিভ সেল চলছে না, কিন্তু তবুও আপনি চাইলে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart (ফ্লিপকার্ট) এবং অ্যামাজন (Amazon) থেকে সস্তায় একটি ঝকঝকে নতুন আইফোন ১১ কিনতে পারবেন। এক্ষেত্রে বলে রাখি যে, ডিভাইসটি কেনার ক্ষেত্রে সংস্থা দুটি কিন্তু কোনো অগ্রিম ছাড় অফার করছে না, কিন্তু ই-কমার্স ওয়েবসাইট দুটি কর্তৃক প্রদত্ত ব্যাংক অফার এবং এক্সচেঞ্জ অফারের সুবাদে আপনি স্বাভাবিকের তুলনায় অনেকটাই কম দামে আইফোন ১১ মডেলটিকে পকেটস্থ করতে সক্ষম হবেন। এখন নিশ্চয়ই আপনাদের মনে প্রশ্ন আসছে যে, কী অফারে এবং কত দামে মিলবে এই দুর্দান্ত আইফোন? আসুন জেনে নেওয়া যাক।

Flipkart-এ iPhone 11-এর এক্সচেঞ্জ অফার

অ্যাপল আইফোন ১১-এর সবুজ রঙের ১২৮ জিবি স্টোরেজ মডেলটির এমনিতে দাম ৫৪,৯০০ টাকা। তবে এক্সচেঞ্জ অফারের মাধ্যমে ফোনটি কিনলে ফ্লিপকার্টে সর্বোচ্চ ১৭,৮০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এর ফলে আইফোনটির দাম কমে হবে ৩৭,১০০ টাকা। সেক্ষেত্রে আপনাকে আপনার পিন কোডটি এন্টার করে আপনার লোকেশনে এক্সচেঞ্জ অফারটি উপলব্ধ কি না, তা চেক করতে হবে। তবে এক্ষেত্রে মনে রাখতে হবে, আপনি যে ফোনটি এক্সচেঞ্জ করছেন, সেটির বর্তমান অবস্থা তথা গুণমানের ওপর নির্ভর করবে যে আপনি কত টাকা এক্সচেঞ্জ ডিসকাউন্ট পাবেন।

iPhone 11 কেনার ক্ষেত্রে উপলব্ধ Flipkart-এর ব্যাংক অফারসমূহ

১. ফোনটি কেনার সময় ইউপিআই ট্রানজ্যাকশনে ১,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

২. স্লাইস ভিসা ক্রেডিট কার্ডে রয়েছে ১০ শতাংশ ছাড়ের (৫,০০০ টাকা বা তার বেশি কেনাকাটার ক্ষেত্রে ১,০০০ টাকা পর্যন্ত) সুযোগ।

৩. ইয়েস ব্যাংক ক্রেডিট কার্ড ব্যবহার করলে ১০ শতাংশ ছাড় (৫,০০০ টাকা বা তার বেশি মূল্যের অর্ডারে ১,০০০ টাকা পর্যন্ত) মিলবে।

৪. ৫,০০০ টাকার বেশি মূল্যের কেনাকাটায় আইডিএফসি ক্রেডিট কার্ডে ১০ শতাংশ ছাড় (১,০০০ টাকা পর্যন্ত) পাওয়া যাবে।

৫. ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটার ক্ষেত্রে মিলবে ৫% আনলিমিটেড ক্যাশব্যাক।

অন্যান্য অফারের কথা বললে, এই আইফোনটি কিনলে PharmEasy-তে ২৫ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। সেইসাথে বিনামূল্যে মিলবে ৬ মাসের জন্য Gaana Plus-এর সাবস্ক্রিপশন, এবং গ্রাহকরা তাদের পোর্টফোলিওতে ২০১ টাকা মূল্যের বিটকয়েন অ্যাড করতে পারবেন। তবে মনে রাখবেন যে, এই অফারগুলি প্রয়োগ করার আগে ওয়েবসাইটে উল্লিখিত শর্তাবলী চেক করে নেওয়া একান্ত আবশ্যক।

Amazon-এ iPhone 11-এর এক্সচেঞ্জ অফার

অ্যাপল আইফোন ১১ ফোনটি কেনার ক্ষেত্রে সর্বোচ্চ ১৪,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দিচ্ছে অ্যামাজন। ফলে ক্রেতারা ৪০,০০০ টাকায় এই নতুন ঝাঁ-চকচকে আইফোনটি ঘরে আনার সুযোগ পাবেন। তবে এক্ষেত্রেও যে ফোনটি এক্সচেঞ্জ করা হচ্ছে, তার বর্তমান অবস্থার ওপর সম্পূর্ণভাবে নির্ভর করবে এক্সচেঞ্জ অফারের পরিমাণ।

iPhone 11 কেনার ক্ষেত্রে উপলব্ধ Amazon-এর ব্যাংক অফারসমূহ

১. অ্যামাজন পে আইসিআইসিআই ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ন্যূনতম ৩২,৯৪০ টাকার কেনাকাটায় ২,৩৫৩ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে।

২. এসবিআই ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেনে ন্যূনতম ৩২,৯৪০ টাকার কেনাকাটায় মিলবে ৪,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।

৩. আইসিআইসিআই ব্যাঙ্কের ডেবিট কার্ড ব্যবহার করে ন্যূনতম ৩২,৯৪০ টাকার কেনাকাটা করলে ৪,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে।

৪. আইসিআইসিআই ব্যাংক ক্রেডিট কার্ড (অ্যামাজন পে আইসিআইসিআই ক্রেডিট কার্ড ব্যতীত) ট্রানজ্যাকশনে ন্যূনতম ৩২,৯৪০ টাকার কেনাকাটায় রয়েছে ৪,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়ার সুযোগ।

৫. কোটাক ব্যাংক কার্ড ব্যবহার করে কমপক্ষে ৩২,৯৪০ টাকার কেনাকাটায় মিলবে ৪,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।

৬. এইচএসবিসি ক্যাশব্যাক কার্ড ট্রানজ্যাকশনে ৫ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে।

৭. এইচডিএফসি ব্যাংক মিলেনিয়া ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটার ক্ষেত্রে মিলবে ৫% পর্যন্ত ক্যাশব্যাক।

সঙ্গে থাকুন ➥