iQOO 9 ফ্ল্যাগশিপ প্রসেসরের সাথে জানুয়ারিতে আসছে, দেখা মিললো IMEI ডেটাবেসে

Avatar

Published on:

iQOO 8 সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করার পর এবার iQOO 9 সিরিজের ডেভেলপমেন্টের দিকে মনোনিবেশ করেছে ভিভোর সাব ব্র্যান্ড আইকো। অগাস্টে আত্মপ্রকাশ করেছিল iQOO 8 ও iQOO 8 Pro। এতএব, আর কয়েকমাস পরেই বাজারে আসবে iQOO 9 লাইনআপ। খুব সম্ভবত ২০২২-এর জানুয়ারি মাসে চীনে ফোনগুলির উপর থেকে পর্দা সরানো হবে। তার আগে প্রয়োজনীয় ছাড়পত্র পেতে শুরু করল এই সিরিজের আসন্ন ফোনগুলি।

চলতি মাসে আপকামিং iQOO 9 Pro-র ভারতীয় ভ্যারিয়েন্টকে I2022 মডেল নম্বর-সহ IMEI ডেটাবেসে স্পট করা হয়েছিল। এবার এই সিরিজের বেস ভার্সন, iQOO 9 কে দেখা গিয়েছে IMEI-এর ডেটাবেসে। যদিও এটি ভারতীয় ভ্যারিয়েন্ট নয়। বরং চীন ও অন্যান্য দেশগুলিতে পা রাখতে চলেছে এই স্মার্টফোনটি।

এই মুহূর্তে, iQOO 9 বা iQOO 9 Pro-র স্পেসিফিকেশন বা ফিচার সম্বন্ধীয় কোনও তথ্যই সামনে আসেনি। গত জানুয়ারিতে iQOO 7 সিরিজ Snapdragon 888 প্রসেসরের সাথে লঞ্চ করা হয়েছিল। এতএব, iQOO 9 সিরিজও Qualcomm-এর 8-সিরিজের পরবর্তী প্রজন্মের ফ্ল্যাগশিপ চিপসেটের সাথে আসবে বলে ধরে নেওয়া যায়।

এদিকে iQOO 8 ও iQOO 8 Legend ভারতে লঞ্চ করার জন্য তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। ফোনগুলি নভেম্বরেই ভারতের বাজারে উপলব্ধ হতে পারে। এক্ষেত্রে জানিয়ে রাখি, iQOO 8 Pro রিব্র্যান্ডেড করে ভারতে iQOO 8 Legend নামে লঞ্চ হবে।

সঙ্গে থাকুন ➥