HomeTech NewsiQoo Neo 6 লেদার ফিনিশ ব্যাক প্যানেল সহ বাজারে আসছে, ফাঁস হল...

iQoo Neo 6 লেদার ফিনিশ ব্যাক প্যানেল সহ বাজারে আসছে, ফাঁস হল ছবি

ফাঁস হল iQoo Neo6- এর লাইভ ইমেজ এবং একইসঙ্গে উপস্থিত হল AnTuTu- এর ডেটাবেসেও

স্মার্টফোন ব্র্যান্ড আইকো আগামী ১৩ এপ্রিল চীনে iQoo Neo 6 ফ্ল্যাগশিপ স্মার্টফোনটির ওপর থেকে পর্দা সরাতে চলেছে। তবে লঞ্চের আগেই, এই ডিভাইসের কিছু লাইভ শট সামনে এসেছে, যা ফোনটির প্যাকেজিং বক্স থেকে শুরু করে এর কালার অপশন এবং ব্যাক প্যানেলের ডিজাইনটিও প্রকাশ করেছে। শুধু তাই নয়, এই আসন্ন ডিভাইসটিকে আনটুটু (AnTuTu)-এর ডেটাবেসেও স্পট করা হয়েছে। জানা গেছে, আপকামিং iQoo Neo6 মডেলটি এই বেঞ্চ মার্কিং প্ল্যাটফর্মে ১০,৬৫,০০১ স্কোর লাভ করেছে। আসুন এই আইকো স্মার্টফোনটির সম্পর্কে ঠিক কি কি নতুন তথ্য প্রকাশ্যে এল, তা বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ফাঁস হল iQoo Neo6- এর লাইভ ইমেজ এবং একইসঙ্গে উপস্থিত হল AnTuTu- এর ডেটাবেসেও

চীনা ওয়েবসাইট কুল এপিকে (Cool APK) মারফৎ আইকো নিও ৬-এর লাইভ ছবিগুলি জনসমক্ষে এসেছে। এই ছবিগুলি থেকে জানা যাচ্ছে, আইকোর এই ফোনটি চীনে একটি কালো রঙের রিটেইল প্যাকেজে আসবে এবং এর অরেঞ্জ কালারের ভ্যারিয়েন্টটির ব্যাক প্যানেলে দেখা যাবে লেদার ফিনিশ। রিপোর্টে বলা হয়েছে যে, এই হ্যান্ডসেটটি ব্ল্যাক এবং ব্লু- এই কালার অপশনগুলিতেও উপলব্ধ হবে। এছাড়া, লাইভ ইমেজ গুলি প্রকাশ করেছে, আইকো নিও ৬-এর রিয়ার প্যানেলের ওপরের দিকে একটি বড় ক্যামেরা ব্লক দেখা যাবে, যার মধ্যে একটি ট্রিপল ক্যামেরা ইউনিট এবং একটি এলইডি ফ্ল্যাশ অবস্থান করবে।

অন্যদিকে, V2196A মডেল নম্বর সহ একটি নতুন আইকো স্মার্টফোন বেশকিছু চীনা সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত হয়েছে, যেখান থেকে জানা গেছে এই মডেলটি iQoo Neo 6 নাম সহ চীনের বাজারে আত্মপ্রকাশ করবে। আর এই একই ডিভাইসটি এখন আনটুটু (AnTuTu) বেঞ্চমার্কে এর কিছু প্রধান স্পেসিফিকেশন সহ উপস্থিত হয়েছে। আনটুটু তালিকাটি প্রকাশ করেছে যে, iQoo Neo 6 ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেট দ্বারা চালিত হবে। এই ফোনে ১২ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজ পাওয়া যাবে। এছাড়া, iQoo Neo 6 অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে৷ এমনকি জানা গেছে, এই আপকামিং স্মার্টফোনের ডিসপ্লেটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে।

আবার, iQoo Neo 6 AnTuTu-এর সিপিইউ টেস্টে ২,৪১,৫৯৮, জিপিইউ টেস্টে ৪,৮৬,২৬০, মেমরি টেস্টে ১,৬৮,৮০৬ এবং ইউএক্স পরীক্ষায় ১,৬৮,৩৩৭ পয়েন্ট স্কোর করেছে। সম্প্রতি, হ্যান্ডসেটটি এসডি৮জি১ (SD8G1) প্রসেসর, ১২ জিবি র‍্যাম এবং অ্যান্ড্রয়েড ১২ সহ বেঞ্চমার্কিং প্ল্যাটফর্ম গিকবেঞ্চ (Geekbench)-এও উপস্থিত হয়েছে। এটি গিকবেঞ্চের সিঙ্গেল-কোর পরীক্ষায় ১,১৯৩ এবং মাল্টি-কোর পরীক্ষায় ৩,৫২৩ পয়েন্ট অর্জন করেছে।

উল্লেখ্য, এর আগে জানা গেছে, iQoo Neo6-এ ৬.৬২ ইঞ্চির ফুল এইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে দেওয়া হবে। এই হ্যান্ডসেটটি পাওয়ার ব্যাকআপের জন্য, ৪,৭০০ এমএএইচ ব্যাটারি এবং ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বাজারে পা রাখবে বলে আশা করা হচ্ছে। নিরাপত্তার জন্য, এটিতে একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকতে পারে।

RELATED ARTICLES

Most Popular