HomeTech Newsযেমন রূপ তেমন গুণ, iQOO Neo 9S Pro+ স্মার্টফোনের ছবি ফাঁস হতেই...

যেমন রূপ তেমন গুণ, iQOO Neo 9S Pro+ স্মার্টফোনের ছবি ফাঁস হতেই শোরগোল

আইকো খুব শীঘ্রই বাজারে আনতে চলেছে তাদের নতুন iQOO Neo 9S Pro+ স্মার্টফোনটি। লঞ্চের আগে এখন কোম্পানির তরফে এর ফার্স্ট লুক শেয়ার করা হয়েছে।

আইকো অবশেষে তাদের আসন্ন iQOO Neo 9S Pro+ স্মার্টফোনটিকে প্রকাশ্যে আনলো। যদিও এর লঞ্চের তারিখ এখনও নিশ্চিত করা হয়নি, তবে কোম্পানি হ্যান্ডসেটের ডুয়েল-টোন ডিজাইন প্রদর্শনের জন্য অফিসিয়াল পোস্টার প্রকাশ করেছে। আসন্ন iQOO Neo 9S Pro+ ফোনে একটি নীল-সাদা ফিনিশ দেখা যাবে, যার নাম দেওয়া হয়েছে “বাফ ব্লু” (Buff Blue)। এটি iQOO Neo 9 সিরিজের লাল-সাদা ফিনিশের থাকে ভিন্ন, যেটি গত ডিসেম্বরে বাজারে আত্মপ্রকাশ করেছিল। আসুন আপকামিং ফোনটি কেমন দেখতে হতে চলেছে, সবিস্তারে জেনে নেওয়া যায়।

সামনে এল iQOO Neo 9S Pro+ ফোনের ডিজাইন

আইকো নিও ৯এস প্রো প্লাসের সামগ্রিক ডিজাইন বিদ্যমান আইকো নিও ৯ মডেলের থেকে আলাদা নয়। ফোনের সামনে একটি ফ্ল্যাট স্ক্রিন রয়েছে এবং এর পিছনের প্যানেলে একটি ডুয়েল-ক্যামেরা সেটআপ দেখা যাবে। এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৩০০ প্রসেসর দ্বারা চালিত চায়না-এক্সক্লুসিভ আইকো নিও ৯ প্রো মডেলের একটি আপগ্রেড সংস্করণ হিসেবে আসবে।

উল্লেখযোগ্যভাবে, আইকো নিও ৯ প্রো-র তুলনায়, আইকো নিও ৯এস প্রো প্লাস তিনটি বড় আপগ্রেডের সাথে আসবে, এগুলি হল নতুন চিপ, বড় ব্যাটারি এবং নতুন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন ডিভাইসটির মূল স্পেসিফিকেশন ফাঁস করতে আজই একটি ওয়েইবো (চীনা মাইক্রো ব্লগিং ওয়েবসাইট) পোস্ট প্রকাশ করেছেন।

iQOO Neo 9S Pro+ ফোনের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ডিজিটাল চ্যাট স্টেশনের সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্ট এবং অন্যান্য রিপোর্ট অনুসারে, iQOO Neo 9S Pro+ ফোনে ৬.৭৮ ইঞ্চির ওলেড (OLED) স্ক্রিন থাকবে, যা ১.৫কে রেজোলিউশন, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট এবং একটি আল্ট্রাসনিক ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর প্রদান করবে। একটি ডেডিকেটেড গ্রাফিক্স চিপ উন্নত গেমিং অভিজ্ঞতার জন্য স্ক্রিনকে শক্তি দেবে।

iQOO Neo 9S Pro+ মডেলে Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেট, এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ইউএফএস ৪.০ স্টোরেজ থাকবে। ডিভাইসের টপ-এন্ড ভ্যারিয়েন্টটি ১৬ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ অফার করতে পারে। এই আইকো ফোনটি ৫,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে বলে জানা গেছে, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

iQOO Neo 9S Pro+ ফোনে একটি প্লাস্টিকের ফ্রেম থাকবে। এর পিছনের প্যানেলে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স থাকবে। সেলফির জন্য, ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেখা যাবে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অরিজিনওএস ৪ (OriginOS 4) কাস্টম স্কিনে চলবে।

RELATED ARTICLES

Most Popular