iQoo U5x পাওয়ারফুল ব্যাটারি ও Snapdragon 680 প্রসেসর সহ লঞ্চ হল, দাম শুরু মাত্র ১০ হাজার টাকা থেকে

Published on:

স্মার্টফোন ব্র্যান্ড আইকো চুপিসাড়ে চীনের বাজারে লঞ্চ করলো তাদের নতুন বাজেট স্মার্টফোন, iQoo U5x। এই নয়া ডিভাইসটি রিসাইকেল করা একটি ভিভো ফোনের ডিজাইন সহ এসেছে এবং এটি Qualcomm Snapdragon 680 চিপসেট এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারির মতো বাজেট স্পেসিফিকেশন অফার করে। এছাড়াও iQoo U5x-এ রয়েছে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ ডুয়েল ক্যামেরা সেটআপ এবং সর্বাধিক ৮ জিবি র‍্যাম। চীনের বাজারে এই আইকো হ্যান্ডসেটটি ১০,৫০০ টাকারও কম মূল্যে উপলব্ধ রয়েছে। আসুন নতুন iQoo U5x ফোনের দাম, উপলব্ধতা এবং স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক।

আইকো ইউ৫এক্স- এর দাম ও লভ্যতা (iQoo U5x Price and Availability)

চীনে আইকো ইউ৫এক্স-এর ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৮৪৯ ইউয়ান (প্রায় ১০,২০০ টাকা) এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের মূল্য ১,০৪৯ (প্রায় ১২,৬০০ টাকা)। এই হ্যান্ডসেটটি পোলার ব্লু এবং স্টার ব্ল্যাক- এই দুটি কালার অপশনে কেনা যাবে। আইকো ইউ৫এক্স ফোনটি জেডি মল (JD Mall), সানিং (Suning)- এর মতো ই-কমার্স প্ল্যাটফর্ম সহ দেশের অন্যান্য সমস্ত অনুমোদিত দোকানে উপলব্ধ রয়েছে৷

আইকো ইউ৫এক্স-এর স্পেসিফিকেশন (iQoo U5x Specifications)

আইকো ইউ৫এক্স ফোনে এইচডি+ (১,৬০০ x ৭২০ পিক্সেল) রেজোলিউশন সহ ৬.৫১ ইঞ্চির এলসিডি ওয়াটার-ড্রপ নচ ডিসপ্লে আছে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৮৯% স্ক্রিন-টু-বডি রেশিও অফার করে। এই ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট দ্বারা চালিত। ফোনটি সর্বাধিক ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি ইউএফএস ২.২ স্টোরেজ সহ পাওয়া যাবে। এছাড়া, আইকো ইউ৫এক্স-এ অতিরিক্ত স্টোরেজের জন্য একটি মাইক্রোএসডি কার্ড স্লট উপস্থিত।

ফটোগ্রাফির জন্য, iQoo U5x ফোনের ব্যাক প্যানেলে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর সহ ডুয়েল-ক্যামেরা সিস্টেম রয়েছে এবং ক্যামেরার লেন্সের পাশে একটি LED ফ্ল্যাশও রয়েছে। এর সাথে ফোনের সামনে নচের মধ্যে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, iQoo U5x-এ মাইক্রো ইউএসবি কেবলের মাধ্যমে ১০ ওয়াট চার্জিং গতি সহ একটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এছাড়া, ডিভাইসটিতে নিরাপত্তার জন্য সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে এবং এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অরিজিনওএস (OriginOS) কাস্টম স্কিনে রান করে।

সঙ্গে থাকুন ➥