১৮ ঘন্টার ব্যাটারি লাইফসহ লঞ্চ হল iQOO Wireless Sport নেকব্যান্ড, কিনতে দাম পড়বে ১,৭৯৯ টাকা

Published on:

আজ বুধবার iQOO Z6 5G স্মার্টফোনের পাশাপাশি লঞ্চ হল iQOO Wireless Sport (আইকো ওয়্যারলেস স্পোর্ট) নেকব্যান্ড ইয়ারবাড। নতুন ইয়ারবাডগুলি ১১.২ মিমি মুভিং কয়েলের সাথে এসেছে যা উন্নত বাস সরবরাহ করবে। আবার একক চার্জে এগুলি ১৮ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক দেবে বলে সংস্থাটি জানিয়েছে। এছাড়াও এই up bb ইয়ারবাডগুলিতে স্প্ল্যাশ রেসিট্যান্ট বিল্ড দেওয়া হয়েছে। মূলতq তরুণ প্রজন্মের ইউজাররা যারা গেমিং সেশনের জন্য অডিও ডিভাইস খুঁজছেন, তাদের জন্য এটি পারফেক্ট হতে পারে। আসুন এখন সদ্য লঞ্চ হওয়া iQOO Wireless Sport নেকব্যান্ডের দাম, লভ্যতা এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত জেনে নিই…

iQOO Wireless Sport নেকব্যান্ডের দাম, উপলব্ধতা

ভারতে নতুন আইকো ওয়্যারলেস স্পোর্ট নেকব্যান্ডের দাম ধার্য করা হয়েছে ১,৭৯৯ টাকা। এগুলি অ্যামাজন ইন্ডিয়া এবং অফিসিয়াল আইকো ইন্ডিয়া ই-স্টোর (iQOO India eStore)-এর মাধ্যমে বিক্রি হবে৷ তবে এর সেলের তারিখ এখনো ঘোষণা করা হয়নি।

iQOO Wireless Sport নেকব্যান্ডের স্পেসিফিকেশন

আইকো ওয়্যারলেস স্পোর্ট নেকব্যান্ড ইয়ারফোনগুলি ১১.২ মিমি মুভিং কয়েলের সাথে আসে যা বেস আউটপুট বাড়াতে কপার-ক্ল্যাড অ্যালুমিনিয়াম ওয়্যার (CCAW) ভয়েস কয়েলের সাথে যুক্ত থাকবে। সাথে থাকবে ওয়ান ট্যাপ কানেকশনের সুবিধা। এটি IPX4 রেটিং অফার করবে যা জল এবং ঘাম প্রতিরোধে সহায়তা করে। এক্ষেত্রে আইকো দাবি করেছে যে, ওয়্যারলেস স্পোর্ট নেকব্যান্ড ইয়ারবাডগুলি সম্পূর্ণ চার্জে ১৮ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক দেবে।

অন্যান্য ফিচারের কথা বললে, নেকব্যান্ড ইয়ারবাডগুলির সাথে ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটিসহ ৮০ মিলিসেকেন্ডের লেটেন্সি অপশন রয়েছে৷ ইয়ারবাডগুলি একটি ইনবিল্ট মাইক্রোফোনসহ আসে এবং এতে মিডিয়া কন্ট্রোলের সুবিধা থাকে। এছাড়াও এটিতে ইউএসবি টাইপ-সি পোর্ট বিদ্যমান।

সঙ্গে থাকুন ➥