ফাস্ট চার্জিংয়ের সাথে দুর্দান্ত ক্যামেরা, iQOO Z3 বাজারে পা রাখছে ২৫ মার্চ

Published on:

Neo 5 এর লঞ্চের রেশ কাটতে না কাটতেই, ভিভো-র সাব ব্র্যান্ড iQOO তাদের পরবর্তী ফোনের লঞ্চের জন্য তোড়জোড় শুরু করলো। iQOO Z3 নামের এই ফোনটি আগামী ২৫ মার্চ বাজারে পা রাখবে। কোম্পানির তরফে কিছু জানানো না হলেও, চীনের রিটেল সাইট JD.com থেকে আইকো জেড৩ এর লঞ্চের তারিখ ফাঁস করা হয়েছে। এছাড়াও জানা গেছে ফোনটি কার্ভড ডিসপ্লে সহ আসবে। প্রসঙ্গত চলতি সপ্তাহের শুরুতেই iQOO Z3 কে গুগল প্লে কনসোলে দেখা গিয়েছিল।

এদিকে JD.com সাইটে iQOO Z3 কে অন্তর্ভুক্ত করা হলেও, এখানে লঞ্চ ডেট ছাড়া ফোনের স্পেসিফিকেশন উল্লেখ নেই। তবে সাইট থেকে যে টিজার শেয়ার করা হয়েছে সেখান থেকে স্পষ্ট এই ফোনটি কার্ভড ডিসপ্লে সহ লঞ্চ হবে। পাশাপাশি জানা গেছে এই ফোনে 5G সাপোর্ট থাকবে।

 iQOO Z3 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

গুগল প্লে কনসোল থেকে জানা গেছে আইকো জেড ৩ এর মডেল নম্বর হবে V2073A। এই ফোনে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর। সাথে গ্রাফিক্সের জন্য থাকবে এড্রেনো ৬২০ জিপিইউ। আবার ফোনটি ৬ জিবি র‌্যাম সহ পাওয়া যাবে। যদিও আমাদের অনুমান ফোনটি আরও কয়েকটি র‌্যাম ভ্যারিয়েন্টে আসবে।

iQOO Z3 অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। আবার এই ফোনে থাকবে ভিভো-র ফ্যানটাচ ওএস ১১ বা অরিজিনওস ১ ইন্টারফেস। ফোনটির ডিসপ্লে রেজোলিউশন হবে ফুল এইচডি প্লাস (১০৮০ × ২৪০৮ পিক্সেল)।

এছাড়া টিপস্টারদের কথা বিশ্বাস করলে, আইকো জেড ৩ ফোনে থাকবে 11V 5A (৫৫ ওয়াট) চার্জিং সাপোর্ট। আবার এর পিছনের ক্যামেরায় ৪৮ মেগাপিক্সেল Sony IMX589 সেন্সর দেওয়া হবে। এর ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥