HomeTech NewsiQOO Z5 আসছে 6000mAh ব্যাটারির সাথে, ফিচার থাকবে Vivo T2x এর মতো?

iQOO Z5 আসছে 6000mAh ব্যাটারির সাথে, ফিচার থাকবে Vivo T2x এর মতো?

এক চীনা টিপস্টার দাবি করেছেন যে, iQOO Z5-এর আসন্ন ৬,০০০ এমএএইচ ব্যাটারি সংস্করণটি সদ্য চীনে লঞ্চ হওয়া Vivo T2x-এর মতো একইরকম স্পেসিফিকেশনের সাথে আসবে

স্মার্টফোন ব্র্যান্ড আইকো বর্তমানে চীনের গ্রাহকদের জন্য iQOO Z5-এর একটি নতুন সংস্করণের ওপর কাজ করছে বলে জানা গেছে। ব্র্যান্ডটি এখনও এই হ্যান্ডসেটটির লঞ্চ সম্পর্কে নিশ্চিতভাবে কিছু জানায়নি, তবে জল্পনা চলছে যে, এটি আগামী কয়েক দিনের মধ্যেই বাজারে আত্মপ্রকাশ করতে পারে। সম্প্রতি এক চীনা টিপস্টার দাবি করেছেন যে, iQOO Z5-এর আসন্ন ৬,০০০ এমএএইচ ব্যাটারি সংস্করণটি সদ্য চীনে লঞ্চ হওয়া Vivo T2x-এর মতো একইরকম স্পেসিফিকেশনের সাথে আসবে। চলুন আসন্ন আইকো হ্যান্ডসেটটি সম্পর্কে আর কি কি তথ্য প্রকাশ্যে এল জেনে নেওয়া যাক।

iQOO Z5-এর নতুন সংস্করণে থাকবে Vivo T2x-এর অনুরূপ স্পেসিফিকেশন

টিপস্টার ‘বাল্ড ইজ পান্ডা’ (Bald is Panda) চীনা মাইক্রো ব্লগিং ওয়েবসাইট ওয়েইবো (Weibo)-তে একটি পোস্ট করে দাবি করেছেন, গতকাল (২৯ মে) চীনে লঞ্চ হওয়া ভিভো টি২এক্স এবং আসন্ন আইকো জেড৫-এর ৬,০০০ এমএএইচ ব্যাটারি সংস্করণের মধ্যে একমাত্র পার্থক্য থাকবে ডিসপ্লে ডিজাইনে। ভিভো ফোনটি ওয়াটারড্রপ স্টাইল নচ ডিসপ্লের সাথে এসেছে, যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। তবে আইকোর আপকামিং হ্যান্ডসেটে পাঞ্চ-হোল ডিসপ্লে দেখতে পাওয়া যাবে। এটি টি২এক্স-এর মতো ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে কিনা তা যদিও এখনও স্পষ্ট নয়।

এছাড়া টিপস্টারের মতে, আপকামিং আইকো জেড৫-এর অন্যান্য স্পেসিফিকেশনগুলি ভিভো টি২এক্স-এরই অনুরূপ হবে। জানিয়ে রাখি, নতুন ভিভো ফোনে ৬.৫৮ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে আছে, যা ফুল এইচডি+ রেজোলিউশন এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। উন্নত পারফরম্যান্সের জন্য, টি২এক্স মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ চিপসেট দ্বারা চালিত, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন-বিল্ট স্টোরেজ যুক্ত রয়েছে।

ক্যামেরার ক্ষেত্রে, Vivo T2x-এর রিয়ার ডুয়েল ক্যামেরা মডিউলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো স্ন্যাপার উপস্থিত রয়েছে। আবার সেলফির জন্য ফোনের সামনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। নিরাপত্তার জন্য, এতে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও মিলবে। উল্লেখযোগ্যভাবে, পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে শক্তিশালী ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৪৪ হার্টজ ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অরিজিনওএস ২.০ (OriginOS 2.0) কাস্টম স্কিনে রান করে।

উল্লেখ্য, আসন্ন iQOO Z5-এর ৬,০০০ এমএএইচ ব্যাটারি সংস্করণের দাম সম্পর্কে কোনও তথ্য এখনও সামনে আসেনি। তবে Vivo T2x-এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১,৫৯৯ ইউয়ান (প্রায় ১৮,৬৫০ টাকা) এবং ১,৭৯৯ ইউয়ান (প্রায় ২০,৯৭০ টাকা)।

RELATED ARTICLES

Most Popular