Kawasaki Z650-এর আপডেটেড ভার্সন নতুন রঙে বাজারে এল, কিনবেন নাকি?

Published on:

2022 Kawasaki Ninja 650 লঞ্চ করার একদিন পর, আজ Kawasaki তাদের Z650 মোটরসাইকেলের আপডেটেড ভার্সন লঞ্চের ঘোষণা করেছে। 2022 এডিশনে Kawasaki Z650-এর একমাত্র আপডেট হল নতুন কালার স্কিম। এছাড়া বাইকটিতে কোনওপ্রকার অদলবদল করেনি কাওয়াসাকি। যার ফলে পুরনো দামেই পাওয়া যাবে এই স্পোর্টস বাইক। দিল্লিতে এর এক্স-শোরুম দাম রাখা হয়েছে ৬ লক্ষ ৬৪ হাজার টাকা।

2022 Kawasaki Z650 কালার স্কিম

২০২২ কাওয়াসাকি জেড৬৫০ এখন ‘ক্যান্ডি লাইম গ্রিন টাইপ ৩’ নামে এক নতুন কালার স্কিমে উপলব্ধ হবে। এই পেইন্ট স্কিমে সবুজ ও কালো রঙের কম্বিনেশন রয়েছে। সেইসঙ্গে বাইকে দেওয়া হয়েছে গ্রে গ্রাফিক্স। আগের মেটালিক স্পার্ক ব্ল্যাক কালারের বদলে এটি এনেছে কাওয়াসাকি।

2022 Kawasaki Z650 স্পেসিফিকেশন ও ফিচার

২০২২ কাওয়াসাকি জেড৬৫০-এর ৬৪৯ সিসি-র লিকুইড কুল্ড, প্যারালাল টুইন ইঞ্জিনের আউটপুটে কোনও পরিবর্তন নেই। আগের মতোই এটি সর্বোচ্চ ৬৮ পিএস পাওয়ার ও ৬৫ এনএম টর্ক উৎপাদনে সক্ষম। স্লিপার ক্লাচ-সহ এতে রয়েছে সিক্স স্পিড গিয়ারবক্স। ব্লুটুথ কানেক্টিভিটি-সহ ৪.৩ ইঞ্চি এলসিডি ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, ডুয়াল চ্যানেল এবিএস, বাইকটির ফিচারের মধ্যে উল্লেখযোগ্য।

কাওয়াসাকি জেড৬৫০-এর দু’দিকে ১৭ ইঞ্চি হুইল আছে এবং সাসপেনশনের জন্য বাইকটির সামনে দেওয়া হয়েছে টেলিস্কোপিক ফোর্ক এবং পিছনে প্রিলোড অ্যাডজাস্টেবল মনোশক। এছাড়াও, Kawasaki Z650-এর সামনে ৩০০ মিমি ডুয়েল পেটাল ডিস্ক ও পিছনে ২২০ মিমি সিঙ্গেল ডিস্ক পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥