HomeAutomobileমহাকাশ ভ্রমণের ইচ্ছা? Tata-র মালিকানাধীন এই সংস্থার গাড়ি কিনলেই মহাশূন্যে পাড়ি জমানোর ফ্রি...

মহাকাশ ভ্রমণের ইচ্ছা? Tata-র মালিকানাধীন এই সংস্থার গাড়ি কিনলেই মহাশূন্যে পাড়ি জমানোর ফ্রি টিকিট জেতার সুযোগ

টাটা মোটরস (Tata Motors)-এর মালিকানাধীন সংস্থা ল্যান্ড রোভার (Land Rover) গ্রাহকদের জন্য নিয়ে এল মহাকাশ ভ্রমণের এক দুর্দান্ত অফার। তাও আবার সম্পূর্ণ বিনামূল্যে। বিশ্বাস করতে অসুবিধা হলেও খবরটা একদমই সত্যি। ল্যান্ড রোভারের গাড়ি কিনলে আপনি পেতে পারেন মহাকাশযানে ভ্রমণের সুযোগ। তবে কেবলমাত্র একজন সৌভাগ্যবান বিজেতার কপালেই জুটবে এই সুযোগ। ভার্জিন গ্যালাক্টিক (Virgin Galactic) নামক সংস্থার সাথে যৌথভাবে এই অফারটি নিয়ে এসেছে ল্যান্ড রোভার।

‘অ্যাডভেঞ্চার অফ এ লাইফটাইম’ (Adventure of a Lifetime) নামক লটারি খেলায় সৌভাগ্যবান বিজেতাকে বেছে নেবে তারা৷ এছাড়াও লটারি খেলায় উঠে আসা একাধিক বিজেতারা পাবেন ল্যান্ড রোভার অভিজ্ঞতা কেন্দ্রে গাড়ি চালানোর সুযোগ, বিভিন্ন ব্র্যান্ডেড মার্চেন্ডাইজ এবং আরো অন্যান্য আকর্ষণীয় পুরস্কার। কিন্তু তাদের মধ্যে কেবলমাত্র একজনই পাবেন গ্যালাক্টিকের মহাকাশযানে চেপে ৯০ মিনিটের জন্য মহাশূন্যে পাড়ি জমানোর টিকিট। তাও আবার পুরোপুরি ল্যান্ড রোভারের খরচায়৷ বিজয়ীকে এক পয়সাও দিতে হবে না৷

যদিও ‘Adventure of a Lifetime’-এর সঠিক দিনক্ষণ এখনো জানানো হয়নি। তবে মহাকাশ ভ্রমণের টিকিট পাওয়ার ক্ষেত্রে কয়েকটি শর্তের কথা উল্লেখ করেছে সংস্থাটি। যেমন সৌভাগ্যবান বিজেতাকে হতে হবে আমেরিকার একজন বৈধ নাগরিক, এবং ২০ জুন, ২০২২-এর মধ্যে যিনি সংস্থার সুইপস্টেক ওয়েবসাইটে একবার এন্ট্রি করিয়েছেন অথবা গাড়ির অর্ডার দিয়েছেন অথবা ইতিমধ্যেই তিনি একটি গাড়ি কিনেছেন।

প্রসঙ্গত, ২০১৪ সালে ভার্জিন গ্যালাক্টিকের সাথে জোট বেঁধেছিল ল্যান্ড রোভার৷ ২০২১-এ অংশীদারিত্বের মেয়াদ বাড়ানো হয় দুই সংস্থার তরফে। গত বছর তারাই প্রথম কোনও মহাকাশযানের উৎক্ষেপণ করেছিল আকাশ থেকে৷ অন্য দিকে, বিলাসবহুল গাড়ি নির্মাতা হিসেবে বিশ্বজুড়ে সুখ্যাতি রয়েছে ল্যান্ড রোভারের৷ বেশি দামের কারণে এই সংস্থার গাড়ি কেনা বহু মানুষের সারা জীবনের স্বপ্ন হয়েই রয়ে যায়। আমির ব্যবসায়ী ও তারকাদের সংগ্রহেই সাধারণত এই সংস্থার গাড়ির মডেল নজরে পড়ে।

RELATED ARTICLES

Most Popular