HomeTech Newsচলতি মাসেই Windows 11 চালিত এই চারটি ল্যাপটপ আনছে Lenovo

চলতি মাসেই Windows 11 চালিত এই চারটি ল্যাপটপ আনছে Lenovo

নতুন ল্যাপটপগুলির মধ্যে রয়েছে Ideapad Slim 3i, Ideapad Slim 5i, Lenovo Legion 5 Pro এবং Lenovo Legion Slim 7

আসন্ন উৎসবের মরসুমের কথা মাথায় রেখে প্রতিটি সংস্থাই সম্প্রতি গ্রাহকদের খুশি করতে নতুন নতুন প্রোডাক্ট লঞ্চ করছে। সেক্ষেত্রে পিছিয়ে নেই জনপ্রিয় কোম্পানি লেনোভো (Lenovo)। সম্প্রতি সংস্থাটি এই উৎসবের মাসে উইন্ডোজ ১১ (Windows 11) অপারেটিং সিস্টেম চালিত ল্যাপটপ লঞ্চ করার কথা ঘোষণা করেছে।টেক সংস্থাটি Ideapad এবং Legion উভয় সিরিজে মোট চারটি নতুন ল্যাপটপ লঞ্চ করার পরিকল্পনা করছে। নতুন ল্যাপটপগুলির মধ্যে রয়েছে Ideapad Slim 3i, Ideapad Slim 5i, Lenovo Legion 5 Pro এবং Lenovo Legion Slim 7। আসুন ডিভাইসগুলির সম্পর্কে একটু বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Lenovo Ideapad Slim 3i

ইন্টেল কোর (Intel Core) প্রসেসরের লেটেস্ট জেনারেশন দ্বারা চালিত লেনোভো আইডিয়াপ্যাড স্লিম ৩আই একটি এন্ট্রি-লেভেল ল্যাপটপ, যাতে ১৪ ইঞ্চি ডিসপ্লে রয়েছে। এই ল্যাপটপে ইউজারদের আরও ভালো ভিউয়িং এক্সপেরিয়েন্স প্রদান করার জন্য দুটি সাইডে ন্যারো বেজেল, ক্লিয়ার সাউন্ডের জন্য ডলবি অডিও (Dolby Audio) এবং একটি ফিজিক্যাল ওয়েবক্যাম সিকিউরিটি শাটার উপস্থিত।

Lenovo Ideapad Slim 5i

১১তম প্রজন্মের ইন্টেল কোর প্রসেসর দ্বারা চালিত লেনোভো আইডিয়াপ্যাড স্লিম ৫আই-এ ন্যারো বর্ডার সহ ১৪ ইঞ্চি ফুল এইচডি স্ক্রিন, এবং ডলবি অডিও স্পিকার পাওয়া যাবে। বাড়িতে থেকে কাজ করার পাশাপাশি ঘরে বসেই পড়াশুনা করার আনন্দ উপভোগ করার জন্য বিশেষভাবে এই ল্যাপটপটিকে ডিজাইন করা হয়েছে।

Lenovo Legion 5 Pro

১১তম প্রজন্মের ইন্টেল কোর প্রসেসর দ্বারা চালিত লেনোভো লিজিয়ন ৫ প্রো ল্যাপটপে হাই-রেজোলিউশন গেমিংয়ের জন্য NVIDIA GeForce RTX 30 সিরিজ গ্রাফিক্স রয়েছে। এছাড়া, এই ডিভাইসে আছে ১৬ ইঞ্চি WQXGA ডিসপ্লে, Nahimic অডিও এবং Lenovo AI Engine। ন্যূনতম থার্মাল থ্রটলিং সহ সর্বকালের সেরা ইমার্সিভ গেমপ্লে এক্সপেরিয়েন্স উপভোগ করার জন্য এটি একটি আদর্শ ল্যাপটপ।

Lenovo Legion Slim 7

লেনোভো লিজিয়ন স্লিম ৭ সংস্থার সবচেয়ে হালকা গেমিং ল্যাপটপ। এতে লেটেস্ট AMD Ryzen প্রসেসর এবং Nvidia GeForce RTX GPU রয়েছে। একগুচ্ছ Legion এক্সক্লুসিভ ফিচারসমেত এই লাইটওয়েট ল্যাপটপটি ইউজারদের দুর্দান্ত গেমিং এক্সপেরিয়েন্স প্রদান করতে সক্ষম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular