HomeAutomobileYear-End Discounts: ডিসেম্বরে গাড়ি কিনলে প্রায় 82 হাজার টাকা পর্যন্ত ছাড় দেবে...

Year-End Discounts: ডিসেম্বরে গাড়ি কিনলে প্রায় 82 হাজার টাকা পর্যন্ত ছাড় দেবে Mahindra

Mahindra and Mahindra ঘোষণা করল ইয়ার-এন্ড বেনিফিট (বছর শেষের অফার)। নিজেদের কয়েকটি বিশেষ মডেলের গাড়িতে ছাড় দেবে তারা। এসইউভি শ্রেণীর গাড়িতে মিলতে পারে সর্বাধিক ৮১,৫০০ টাকা পর্যন্ত ছাড়। এই ছাড়ের মধ্যে রয়েছে ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস, কর্পোরেট ডিসকাউন্ট এবং বিভিন্ন অতিরিক্ত অফার। এ বছরের অন্তিম দিন অর্থাৎ ৩১ ডিসেম্বর পর্যন্ত পাওয়া যাবে সুযোগ-সুবিধাগুলি। উল্লেখ্য, ডিলারশিপ ভেদে ছাড়ের পরিমাণে তারতম্য ঘটতে পারে বলে জানিয়েছে সংস্থাটি। Mahindra Thar, Bolero Neo ও XUV700-এ থাকছে না কোনো অফার। কোন মডেলের গাড়িতে কত টাকা ছাড় মিলবে, দেখে নেওয়া যাক সেগুলি।

Mahindra Alturas এসইউভি গাড়িটিতে মিলবে সর্বাধিক ৮১,৫০০ টাকার বেনিফিট। যার মধ্যে এক্সচেঞ্জ বোনাস বাবদ ৫০,০০০ টাকা, সর্বোচ্চ ১১,৫০০ টাকার কর্পোরেট অফার, এবং ২০,০০০ টাকা পর্যন্ত অন্যান্য অফার রয়েছে। Mahindra Scorpio কিনতে চাইলে সেক্ষেত্রে পেয়ে যাবেন ৩৪,০০০ টাকার বেনিফিট। তার মধ্যে কর্পোরেট অফার এবং অন্যান্য অফার সমেত মিলবে যথাক্রমে ১৫,০০০ টাকা, ৪,০০০ টাকা ও ১৫,০০০ টাকা।

Mahindra XUV300-এর উপর পেয়ে যাবেন সর্বোচ্চ ৬৯,০০২ টাকা পর্যন্ত ছাড়। যার মধ্যে রয়েছে ৩০,০০২ টাকার ক্যাশ অফার, সর্বাধিক ২৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং কর্পোরেট ডিসকাউন্ট বাবদ ৪,৫০০ টাকার ছাড়। এছাড়াও অন্যান্য অফারের মধ্যে সাব-কম্প্যাক্ট এসইউভি গাড়িতে গ্রাহকরা পেতে পারেন সর্বোচ্চ ১০,০০০ টাকার বেনিফিট।

Mahindra KUV100 NXT মডেলে চলছে ৬১,০৫৫ টাকা পর্যন্ত ছাড়ের অফার। এই ছাড়ের মধ্যে রয়েছে ৩৮,০৫৫ টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট৷ এছাড়া, এক্সচেঞ্জ বোনাস এবং কর্পোরেট ডিসকাউন্ট বাবদ মিলবে যথাক্রমে ২০,০০০ টাকা ও ৪,০০০ টাকা।

Mahindra Bolero গাড়িটি ১৩,০০০ টাকার ছাড়ে কিনতে পারবেন। যার মধ্যে রয়েছে ১০,০০০ টাকার এক্সচেঞ্জ অফার এবং ৩,০০০ টাকার কর্পোরেট অফার। Mahindra Marazzo-র উপরে মিলবে সর্বোচ্চ ৪০,২০০ টাকা পর্যন্ত বেনিফিট। এর মধ্যে রয়েছে ক্যাশ বেনিফিট এক্সচেঞ্জ বেনিফিট এবং কর্পোরেট অফার। যেগুলির সর্বোচ্চ পরিমাণ যথাক্রমে ২০,০০০ টাকা, ১৫,০০০ টাকা এবং ৫,২০০ টাকা।

RELATED ARTICLES

Most Popular