পাওয়ারফুল প্রসেসর সহ Micromax E7466 আসছে IN Note 2/ IN 2 নামে, দেখা গেল Geekbench-এ

Published on:

Micromax জুলাইয়ের অন্তিম দিনে IN 2B স্মার্টফোন লঞ্চ করবে বলেই টেকমহলের একাংশ মনে করছে। এই এন্ট্রি লেভেল স্মার্টফোনের জন্য দেশীয় সংস্থাটি ৩১ জুলাই একটি ভার্চুয়াল ইভেন্ট হোস্ট করবে। তবে IN 2B অফিসিয়ালি আত্মপ্রকাশ করার আগেই Micromax-এর E7466 মডেল নম্বরের আরেকটি স্মার্টফোন এখন Geekbench বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে দেখা গিয়েছে। এটি আপকামিং Micromax IN 2 বা IN Note 2-এর মডেল নম্বর বলে মনে করা হচ্ছে।

Micromax IN Note 2 কে দেখা গেল Geekbench-এ

গিকবেঞ্চের লিস্টিং অনুযায়ী, মাইক্রোম্যাক্স ইন নোট ২ বা ইন ২ স্মার্টফোনে ২ গিগাহার্টজ ক্লক স্পিডের মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এতে ৪ জিবি র‌্যাম রয়েছে৷ তবে এটি আরও মেমরি ভ্যারিয়েন্টে লঞ্চ হবে বলে আশা করা যায়।

এছাড়াও গিকবেঞ্চ থেকে জানা গেছে, মাইক্রোম্যাক্স ইন নোট ২ অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে রান করবে। স্মার্টফোনটি গিকবেঞ্চের সিঙ্গেল কোর টেস্টে ৫০০ ও মাল্টি-কোর টেস্টে ১,৫৪৬ পয়েন্ট পেয়েছে।

প্রসঙ্গত, ৩১ জুলাই লঞ্চ হতে চলা মাইক্রোম্যাক্স ২বি আগে গিকবেঞ্চে ইউনিসক টি৬১০ প্রসেসর সহ স্পট করা হয়েছিল। ফলে ই৭৪৬৬ মডেল নম্বরটি মাইক্রোম্যাক্স ইন নোট ২/ ইন ২-এর বলে ধরে নেওয়া যায়। তবে পুরোপুরি নিশ্চিত হতে আর দিন কয়েকদিনের অপেক্ষা।

Micromax In 2B এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ফাঁস হওয়া তথ্য অনুসারে মাইক্রোম্যাক্স ইন ২বি-তে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে দেওয়া হবে। এটি ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজের সিঙ্গেল ভ্যারিয়েন্টে আসবে।

মাইক্রোম্যাক্স ইন ২বি স্মার্টফোনের পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ থাকবে – ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা +২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর। সেলফি তোলার জন্য ফোনে ৮ মেগাপিক্সেল ফ্রন্টি ফেসিং ক্যামেরা পাওয়া যাবে।

মাইক্রোম্যাক্স ইন ২বি অ্যান্ড্রয়েড ১১ ওএসে রান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥