HomeTech NewsMicromax In 2C আজ আর কিছুক্ষণের মধ্যে লঞ্চ হচ্ছে, দাম থাকবে ১০...

Micromax In 2C আজ আর কিছুক্ষণের মধ্যে লঞ্চ হচ্ছে, দাম থাকবে ১০ হাজার টাকার কম

মাইক্রোম্যাক্স ইন ২সি ফোনের দাম ১০০০০ টাকার কম রাখা হতে পারে

Micromax In 2C আজ দুপুর ১২টায় ভারতে লঞ্চ হতে চলেছে। এই ফোনটি Micromax In 2B এর উত্তরসূরী হিসেবে আসছে। নয়া এই ফোনটি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট ও সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে পাওয়া যাবে। জানা গেছে, Micromax In 2C ফুল চার্জে ৫০ ঘন্টারষ টকটাইম বা ১৬ ঘন্টার ভিডিও স্ট্রিমিং টাইম অফার করবে। আবার এই ফোনে ওয়াটারড্রপ স্টাইল ডিসপ্লে নচ এবং ডুয়েল রিয়ার ক্যামেরাও থাকবে।

Micromax In 2C ভারতে দাম ( সম্ভাব্য)

মাইক্রোম্যাক্স ইন ২সি ফোনের দাম ১০০০০ টাকার কম রাখা হতে পারে। উল্লেখ্য, মাইক্রোম্যাক্স ইন ২বি এর ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছিল ৭,৯৯৯ টাকা।

Micromax In 2C স্পেসিফিকেশন, ফিচার (সম্ভাব্য)

কয়েকদিন আগে ফাঁস হওয়া একটি রিপোর্টে দাবি করা হয়েছে যে, মাইক্রোম্যাক্স ইন ২সি ফোনের সামনে দেখা যাবে ৬.৫২ ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১,৬০০ পিক্সেল) ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, যা ২০:৯ এসপেক্ট রেশিও এবং ৪২০ নিট পিক ব্রাইটনেস অফার করবে৷ আবার এই ফোনে ব্যবহার করা হতে পারে অক্টা-কোর ইউনিসক টি৬১০ প্রসেসর। মাইক্রোম্যাক্স ইন ২সি ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ আসতে পারে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং একটি ভিজিএ (VGA) সেকেন্ডারি সেন্সর সহ একটি ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেখা যাবে।

Micromax In 2c স্মার্টফোনটি ৪ জিবি/৬ জিবি LPDDR4X র‌্যাম ও ৬৪ জিবি eMMC 5.1 স্টোরেজ দেওয়া সহ আসবে বলে খবর। আবার ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল থাকতে পারে ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাক সহ একাধিক বিকল্প।

RELATED ARTICLES

Most Popular