HomeMobilesMicromax In 2C মাত্র ৭৪৯৯ টাকায় পাওয়া যাবে, শক্তিশালী ব্যাটারি সহ পাবেন...

Micromax In 2C মাত্র ৭৪৯৯ টাকায় পাওয়া যাবে, শক্তিশালী ব্যাটারি সহ পাবেন ১৩ মেগাপিক্সেল ক্যামেরা

মাইক্রোম্যাক্স ইন ২সি ফোনের দাম রাখা হয়েছে ৮,৪৯৯ টাকা, এই মূল্য ফোনটির ৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের।

Micromax In 2C আজ ঘোষণা মতো ভারতে লঞ্চ হল। এদেশে ফোনটির দাম রাখা হয়েছে ৮৫০০ টাকার কাছাকাছি। তবে লঞ্চ অফারে ফোনটি ১০০০ টাকা ছাড়ে পাওয়া যায়। Micromax In 2b ফোনের এই উত্তরসূরীটি অক্টা কোর Unisoc T610 প্রসেসর ও এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে সহ এসেছে। এছাড়া Micromax In 2C ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৫০ ঘন্টা পর্যন্ত টকটাইম অফার করবে। আসুন ফোনটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Micromax In 2C ফোনের দাম ও অফার

মাইক্রোম্যাক্স ইন ২সি ফোনের দাম রাখা হয়েছে ৮,৪৯৯ টাকা, এই মূল্য ফোনটির ৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। তবে লঞ্চ অফার হিসেবে শুরুতে ফোনটি ৭,৪৯৯ টাকায় কেনা যাবে। যদিও এই অফার কত দিন বহাল থাকবে তা অজানা।

আগামী ১ মে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে মাইক্রোম্যাক্স ইন ২সি ফোনটি ব্রাউন ও সিলভার কালারে বেছে নেওয়া যাবে।

Micromax In 2C ফোনের স্পেসিফিকেশন, ফিচার

ডুয়েল সিমের মাইক্রোম্যাক্স ইন ২সি ফোনে আছে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১,৬০০ পিক্সেল) ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, যা ২০:৯ এসপেক্ট রেশিও, ২৬৩ পিপিআই পিক্সেল ডেন্সিটি ও ৪২০ নিট পিক ব্রাইটনেস অফার করবে৷ পারফরম্যান্সের জন্য এই ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর ইউনিসক টি৬১০ প্রসেসর। ফোনটি ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

অ্যান্ড্রয়েড ১১ চালিত Micromax In 2C ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং একটি ভিজিএ (VGA) সেকেন্ডারি সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে দেওয়া হয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য Micromax In 2c ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। কোম্পানির দাবি এই ব্যাটারি ফুল চার্জে ৫০ ঘন্টা টকটাইম বা ১৬ ঘন্টা ভিডিও স্ট্রিমিং টাইম অফার করবে। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল আছে ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

RELATED ARTICLES

Most Popular