Moto E22i বাজেট রেঞ্জে শীঘ্রই বাজারে আসছে, পেয়ে গেল গুরুত্বপূর্ণ TRDA, FCC সার্টিফিকেশন

Published on:

Moto E22i TRDA FCC Database

লেনোভো (Lenovo) অধীনস্থ জনপ্রিয় টেক ব্র্যান্ড মোটোরোলা (Motorola) তাদের E-সিরিজের অধীনে মূলত সাশ্রয়ী মূল্যের স্মার্টফোনগুলি লঞ্চ করে থাকে, যেগুলি ইতিমধ্যেই গ্রাহকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। এই লাইনআপের সর্বশেষ সংযোজন ছিল Moto E32s হ্যান্ডসেটটি, যা কম খরচে কিছু আকর্ষণীয় স্পেসিফিকেশনের সাথে বাজারে হাজির হয়েছিল। বর্তমানে শোনা যাচ্ছে, সংস্থাটি Moto E22i নামে আরেকটি নতুন E-সিরিজের ডিভাইস উন্মোচন করার প্রস্তুতি নিচ্ছে। সম্প্রতি একটি নতুন রিপোর্ট থেকে জানা যাচ্ছে যে, এই স্মার্টফোনটি মার্কিন যুক্তরাষ্ট্রের এফসিসি (FCC) এবং টিডিআরএ (TDRA) সার্টিফিকেশন সাইটগুলি থেকে অনুমোদন লাভ করেছে, যা ফোনটির আসন্ন লঞ্চের দিকেই ইঙ্গিত করছে।

মাইস্মার্টপ্রাইস (MySmartPrice)-এর সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, মোটো ই২২আই নামে একটি নতুন মোটোরোলা স্মার্টফোন টিডিআরএ (TDRA) এবং মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত হয়েছে। ডিভাইসটি XT2239-19 মডেল নম্বর সহ টিডিআরএ ওয়েবসাইটে উপস্থিত হয়েছে এবং এটি লেনোভোর অধীনে নিবন্ধিত হয়েছে। অন্যদিকে, এফসিসি (FCC) ওয়েবসাইটে মোটো ই২২আই-কে একাধিক মডেল নম্বর- XT2239-9, XT2239-20, এবং XT2239-17 সহ দেখা গেছে। হ্যান্ডসেটটি সম্ভবত ডুয়েল সিম কার্ড সাপোর্টের সাথে আসবে, কারণ এটি দুটি আইএমইআই (IMEI) নম্বরের সাথে তালিকাভুক্ত হয়েছে।

এছাড়া এফসিসি তালিকা প্রকাশ করেছে যে, মোটো ই২২আই ফোনে এলটিই সংযোগ, ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই (২.৪ গিগাহার্টজ এবং ৫ গিগাহার্টজ) এবং ব্লুটুথ সাপোর্ট করবে। আবার তালিকা অনুযায়ী, ফোনটি একটি অ্যাডাপ্টর, ইয়ারফোন এবং ইউএসবি কেবল সহ আসবে। এর ইন-বক্স অ্যাডাপ্টারটি ইউএস, ইইউ, ইউকে, এইউ, এআর, আইএন, পিআরসি এবং চিলির মতো একাধিক দেশের জন্য রেজিস্টার করা হয়েছে। এটি থেকে অনুমান করা যায় যে, ডিভাইসটি বিশ্বের বিভিন্ন বাজারে লঞ্চ হবে।

সর্বোপরি, এগুলি ছাড়া টিডিআরএ এবং এফসিসি তালিকাগুলি কোনও গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করেনি। Moto E22i-এর স্পেসিফিকেশন সম্পর্কেও এখনও খুব বেশি কিছু জানা যায়নি। যদিও এর নামটি নির্দেশ করে যে, এটি একটি এন্ট্রি-লেভেল সেগমেন্টের হ্যান্ডসেট হবে। তবে এখনও পর্যন্ত কিছুই নিশ্চিত নয়। আগামী দিনে এই নতুন মোটো ফোনটির সম্পর্কে আরও বিস্তারিতভাবে জানা যাবে বলে আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥