HomeTech NewsMoto E40 ভারতে লঞ্চ হচ্ছে ১২ অক্টোবর, একবার চার্জে গান শোনা যাবে...

Moto E40 ভারতে লঞ্চ হচ্ছে ১২ অক্টোবর, একবার চার্জে গান শোনা যাবে তিন‌ দিনের বেশি

Moto E40,Flipkart থেকে কার্বন গ্রে ও পিঙ্ক ক্লে কালারে পাওয়া যাবে

Moto E40 আগামী ১২ অক্টোবর ভারতে লঞ্চ হবে। গতকাল Motorola India ফোনটির একটি টিজার পোস্ট করেছিলে। যারপর অনুমান করা হচ্ছিল ফোনটি শীঘ্রই ভারতে আসবে। আজ ই-কমার্স সাইট Flipkart, Moto E40-এর ভারতে আগমনের তারিখ নিশ্চিত করেছে। পাশাপাশি মাইক্রোসাইট থেকে ফোনটির স্পেসিফিকেশন জানা গেছে। এই ফোনে ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে। ভারতে Moto E40-এর দাম ১০,০০০ টাকার কাছাকাছি রাখা হতে পারে।

Moto E40 ভারতে লঞ্চ হচ্ছে ১২ অক্টোবর

ফ্লিপকার্টের মাইক্রোসাইট থেকে জানা গেছে, ১২ অক্টোবর দুপুর বারোটায় মোটো ই৪০ লঞ্চ হবে। কোম্পানি এরজন্য কোনো ইভেন্টের আয়োজন করেছে কিনা জানা যায়নি। ফোনটি কেবলমাত্র ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে।

Moto E40 স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ফ্লিপকার্টের মাইক্রোসাইট অনুযায়ী, মোটো ই৪০ ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের পাঞ্চ হোল ডিসপ্লে দেখা যাবে, এর ব্রাইটনেস ৪০০ নিটস। ফটোগ্রাফির জন্য ফোনের পিছনে পাওয়া যাবে ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা। বাকি দুটি ক্যামেরা হবে ডেপ্থ ও ম্যাক্রো সেন্সর‌। ফাস্ট পারফরম্যান্সের জন্য মোটো ই৪০ ফোনে ব্যবহার করা হবে ১.৮ গিগাহার্টজ অক্টা-কোর Unisoc T700 প্রসেসর।

ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে। এবার এতে থাকবে আইপি৫২ রেটিং, যা জল প্রতিরোধ করবে। সিকিউরিটির জন্য Moto E40 ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক সহ আসবে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে দেওয়া হবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৭৬ ঘন্টা মিউজিক স্ট্রিম ও ১৪ ঘন্টা ভিডিও প্লেব্যাক ও ১০ ঘন্টা ওয়েব ব্রাউজিং করতে দেবে।

ডুয়েল সিমের Moto E40 ফোনে অপারেটিং সিস্টেম হিসেবে থাকবে অ্যান্ড্রয়েড ১১। ফোনটি গুগল অ্যাসিস্ট্যান্ট সহ আসবে।

Moto E40 দাম (সম্ভাব্য)

একটি রোমানিয়ান অনলাইন রিটেলার সাইটে কয়েকদিন আগে Moto E40 স্পট করা হয়েছিল৷ এখান থেকে জানা গেছে, ফোনটির দাম রাখা হবে ৭৭৯ রোমানিয়ান লিউ, ভারতীয় মুদ্রায় যা প্রায় ১৩,৬০০ টাকার সমান। এটি কার্বন গ্রে ও পিঙ্ক ক্লে কালারে পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular