HomeTech NewsMoto S50 Neo: স্মার্টফোনে এবার 4 বছর ওয়ারেন্টি! বিশ্বের প্রথম ব্র্যান্ড হিসাবে...

Moto S50 Neo: স্মার্টফোনে এবার 4 বছর ওয়ারেন্টি! বিশ্বের প্রথম ব্র্যান্ড হিসাবে নজির গড়ল মোটোরোলা

Moto S50 Neo হবে বিশ্বের প্রথম স্মার্টফোন যা 4 বছর ওয়ারেন্টির সঙ্গে আসবে। এটি Razr 50 এবং Razr 50 Ultra মডেলের সঙ্গে আগামী 25 জুন লঞ্চ হতে চলেছে।

আগামী ২৫ জুন চীনে একটি লঞ্চ ইভেন্টে একাধিক প্রোডাক্ট উন্মোচন করতে চলেছে মোটোরোলা (Motorola)। যার মধ্যে রয়েছে Razr 50, Razr 50 Ultra, ও Moto S50 Neo। অফিশিয়াল লঞ্চ এগিয়ে আসতেই আজ তৃতীয় ফোনটির সম্পর্কে চমকে দেওয়া খবর শুনিয়েছে সংস্থা। Moto S50 Neo হবে বিশ্বের প্রথম স্মার্টফোন, যা চার বছর ওয়ারেন্টি অফার করবে।

Moto S50 Neo অফার করবে 4 বছর ওয়ারেন্টি

দেখতে গেলে, মোটো এস৫০ নিও ইন্ডাস্ট্রির প্রথম স্মার্টফোন হতে চলেছে, যা ৪ বছর ওয়ারেন্টি প্যাকেজের সঙ্গে আসবে। তবে পুরোটাই কিন্তু স্ট্যান্ডার্ড নয়। একটু মার্কেটিং টুইস্ট রয়েছে। ফোনটির প্রোমোশনাল পোস্টার অনুযায়ী, ১ বছর স্ট্যান্ডার্ড ওয়ারেন্টির সঙ্গে ৩ বছর এক্সটেন্ডেড ওয়ারেন্টি বেছে নেওয়ার সুযোগ থাকবে।

প্রসঙ্গত, এর আগে শাওমি, ওয়ানপ্লাস, লেনেভো সহ আরও অন্যান্য স্মার্টফোন ব্র্যান্ড তাদের মডেলে সর্বোচ্চ ২ বছর ওয়ারেন্টি অফার করেছে। আবার স্পেশাল প্রমোশনের সময় চীনেরই সংস্থা মেইজু তাদের ফ্ল্যাগশিপ সিরিজে ৩ বছর পর্যন্ত ওয়ারেন্টি দিয়েছে। তবে মোটোরোলার ৪ বছর ওয়ারেন্টি নিঃসন্দেহে একটি ভাল পদক্ষেপ। এতে ক্রেতারা অনেকটাই চিন্তামুক্ত হবেন।

Moto S50 Neo স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিপোর্ট অনুযায়ী, মোটো এস৫০ নিও ফোনে ৬.৬ ইঞ্চি ফুল-এইচডি ওলেড কার্ভড এজ ডিসপ্লে, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, মিড রেঞ্জ স্ন্যাপড্রাগন প্রসেসর, ৫০০০ এমএএইচ ব্যাটারি, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং, ৫০ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা, ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে।

RELATED ARTICLES

Most Popular