HomeTech Newsট্রিপল ক্যামেরা সহ আসছে Motorola Moto E30, থাকবে পাঞ্চ হোল ডিসপ্লে

ট্রিপল ক্যামেরা সহ আসছে Motorola Moto E30, থাকবে পাঞ্চ হোল ডিসপ্লে

মোটো ই২০ ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা থাকলেও, মোটো ই৩০ ফোনে পাওয়া যাবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ

গত মাসে Motorola Moto E30 নামের একটি ফোনকে বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম, Geekbench-এ দেখা গিয়েছিল। সেখান থেকে ফোনটির প্রসেসর, র‌্যাম সহ বিভিন্ন তথ্য সামনে এসেছিল। এখন এই আপকামিং ফোনটির রেন্ডার অনলাইনে ফাঁস হলো। এই রেন্ডার থেকে জানা গেছে, Motorola Moto E30 ফোনে পাঞ্চ-হোল ডিসপ্লে, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, রিয়ার মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। রেন্ডার আর গিকবেঞ্চ থেকে প্রাপ্ত স্পেসিফিকেশন দেখে আমার বলতে পারি Motorola এর এই আসন্ন ফোনটি বাজেট রেঞ্জে আসবে।

Motorola Moto E30 এর রেন্ডার সামনে এল

WinFuture.de এর এডিটর তথা জনপ্রিয় টিপস্টার Roland Quandt টুইটারে আজ মোটোরোলা মোটো ই৩০ ফোনটির রেন্ডার শেয়ার করেছে। এই রেন্ডার থেকে আমরা ফোনটির সম্পূর্ণ ডিজাইন সম্পর্কে জানতে পেরেছি। রেন্ডার অনুযায়ী, আপকামিং এই ফোনের ডিসপ্লে ডিজাইন ওয়াটারড্রপ নচের বদলে পাঞ্চ-হোল হবে। আবার মোটো ই২০ ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা থাকলেও, মোটো ই৩০ ফোনে পাওয়া যাবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

Motorola Moto E30 স্পেসিফিকেশন (সম্ভাব্য)

মোটোরোলা মোটো ই৩০ ফোনে এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। আবার ফোনের পিছনে ক্যামেরা মডিউলের মধ্যে ফ্ল্যাশ লাইট সহ তিনটি সেন্সর দেখা গেছে। এই রিয়ার ক্যামেরা সেটআপের প্রাইমারি সেন্সরটি ৪৮ মেগাপিক্সেলের হবে বলে মনে হচ্ছে। বাকি দুটি সেন্সর সম্পর্কে বিশদে জানা না গেলেও, আমাদের অনুমান এগুলি ২ মেগাপিক্সেলের ডেপ্থ ও ম্যাক্রো শুটার হতে পারে।

এছাড়া, Moto E30 ফোনের রিয়ার প্যানেলে থাকা ব্র্যান্ড লোগো-তেই সম্ভবত ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড করা থাকবে। অন্যান্য বাজেট-রেঞ্জ ফোনের মতো এটির ডিসপ্লের নিচে থাকা বেজেল সামান্য মোটা হবে। ফোনের উপরে ৩.৫ মিমি হেডফোন জ্যাক পোর্ট এবং নীচে একটি ইউএসবি টাইপ-সি পোর্ট থাকতে পারে।

উল্লেখ্য, জনপ্রিয় টিপস্টার Evan Blass (ইভান ব্ল্যাস) এর আগে জানিয়েছিলেন, আপকামিং Moto E30 “Cyprus” কোডনামের সাথে আসবে। গিকবেঞ্চেও গত মাসে এই একই কোডনামের সাথে ফোনটিকে তালিকাভুক্ত করা হয়েছিল। বেঞ্চমার্ক সাইটটির লিস্টিং অনুসারে, ২ জিবি র‌্যাম এবং ১.৮২ গিগাহার্টজ বেস ফ্রিকোয়েন্সি যুক্ত অক্টা-কোর ইউনিসক প্রসেসরের সাথে আসবে Moto E30। আবার অপারেটিং সিস্টেমে হিসাবে থাকবে অ্যান্ড্রয়েড ১১ (গো এডিশন)।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular