Motorola Moto G32 শক্তিশালী ব্যাটারি ও 33W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসছে, পেল NCC থেকে অনুমোদন

Published on:

মোটোরোলা (Motorola) চলতি বছরে তাদের Moto G সিরিজের অধীনে Moto G52, Moto G82-এর মতো একাধিক ডিভাইস বাজারে উন্মোচন করেছে। আর বর্তমানে শোনা যাচ্ছে ব্র্যান্ডটি এই সিরিজের একটি নতুন বাজেট রেঞ্জের ডিভাইসের ওপর কাজ করছে, যা Moto G32 নামে বাজারে আত্মপ্রকাশ করবে। এই হ্যান্ডসেটটি গত মাসে থাইল্যান্ডের ন্যাশানাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC)-এর সার্টিফিকেশন ওয়েবসাইট থেকে অনুমোদিত হয় এবং এই সার্টিফিকেশনটি এর কিছু প্রধান স্পেসিফিকেশনও প্রকাশ করে। আর এখন Motorola Moto G32-কে এনসিসি (NCC) সার্টিফিকেশন ডেটাবেসেও স্পট করা হয়েছে, যা এর ডিজাইনের পাশাপাশি আরও কিছু গুরুত্বপূর্ন তথ্য প্রকাশ করেছে।

Moto G32 পেল NCC-এর অনুমোদন

এনসিসি (NCC) ওয়েবসাইটে আপকামিং মোটোরোলা মোটো জি৩২ হ্যান্ডসেটটির বেশ কিছু ছবি প্রকাশিত হয়েছে। এই ছবিগুলিতে দেখা গেছে যে, নতুন মোটোরোলা ডিভাইসটিতে চকচকে ফিনিশ সহ কার্ভড ব্যাক প্যানেল রয়েছে এবং এই প্যানেলের ওপরের বাঁদিকে একটি আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল অবস্থান করছে, যার মধ্যে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। আর ফোনটির সামনে সেলফি ক্যামেরার জন্য ডিসপ্লের মধ্যবর্তী স্থানে পাঞ্চ-হোল কাট-আউটও রয়েছে। হ্যান্ডসেটের পিছনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেখতে পাওয়া যায়নি, তাই এই সেন্সরটি পাওয়ার বাটনের পাশে মাউন্ট করা থাকবে বলে মনে করা হচ্ছে। মোটো জি৩২ হ্যান্ডসেটের ছবিগুলি এও প্রকাশ করেছে যে, ডিভাইসটির নীচে একটি ইউএসবি টাইপ-সি চার্জিং পোর্ট, ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক এবং একটি স্পিকার গ্রিল বর্তমান।

এছাড়াও, এনসিসি সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে যে, মোটো জি৩২-এর মডেল নম্বর XT2235-3 এবং এটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ লিথিয়াম-আয়ন (Li-ion) ব্যাটারি ইউনিটের সাথে আসবে। হ্যান্ডসেটটির প্যাকেজিংয়ে একটি এসি অ্যাডাপ্টার, চার্জিং কেবল এবং ইয়ারফোন অন্তর্ভুক্ত থাকবে।

মোটো জি৩২-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Moto G32 Expected Specifications)

পূর্ববর্তী রিপোর্ট অনুযায়ী, Motorola Moto G32 ৬.৫ ইঞ্চির এলসিডি প্যানেলের সাথে আসবে, যা ৭২০x১,৬০০ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৩৭ বা ইউনিসক টি৬০৬ চিপসেট দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে। ইতিমধ্যেই জানা গেছে যে, Moto G32-এর ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর উপস্থিত থাকবে। আর এই সেটআপে সহায়ক লেন্স হিসেবে একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর অন্তর্ভুক্ত থাকবে বলে আশা করা হচ্ছে। এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য, মোটোরোলার এই বাজেট ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥