Motorola Moto Tab G70 শীঘ্রই ভারতে আসছে, Flipkart থেকে সামনে এল ফিচার ও ছবি

Avatar

Published on:

খুব শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে Motorola Moto Tab G70। ই-কমার্স সাইট, ফ্লিপকার্টে এই আপকামিং ট্যাবলেটের জন্য একটি মাইক্রো সাইট তৈরি করছে। এই মাইক্রো সাইট থেকে নয়া ট্যাবটির লঞ্চের দিনক্ষণ জানা না গেলেও, এর ডিজাইন, প্রসেসর,ব্যাটারি সম্পর্কিত তথ্য জানা গেছে। এমনকি এখান থেকে আসন্ন ট্যাবলেটের একটি ছবিও দেখা গেছে। Motorola Moto Tab G70 আসছে 2K রেজোলিউশনের ১১ ইঞ্চি ডিসপ্লের সাথে, যার ব্রাইটনেস ৪০০নিট। এটি মিডিয়াটেক হেলিও জি৯০টি প্রসেসর দ্বারা চালিত হবে এবং এতে ডলবি অ্যাটমোস সাউন্ড টেকনোলজি সাপোর্ট করবে। আসুন Motorola Moto Tab G70 সম্পর্কে কী কী তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

Motorola Moto Tab G70 সম্পর্কে কী জানা গেছে

ফ্লিপকার্ট এর মাইক্রো সাইট অনুযায়ী, মোটোরোলা মোটো ট্যাব জি৭০ ট্যাবলেটটি ১১ ইঞ্চি এলসিডি ডিসপ্লের সাথে এসেছে, যার ব্রাইটনেস ৪০০নিট এবং রেজোলিউশন ২০০০x ১২০০ পিক্সেল। এর ডিসপ্লে TUV সার্টিফিকেশনপ্রাপ্ত। নয়া এই ট্যাবে ব‌্যবহার করা হবে মিডিয়াটেক হেলিও জি৯০টি প্রসেসর। সাথে থাকবে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি অনবোড স্টোরেজ। মাইক্রো-এসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ক্যাপাসিটি ১টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।

অনুমান করা যাচ্ছে, মোটোরোলা মোটো ট্যাব জি৭০ দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এগুলি হল ওয়াইফাই এবং ওয়াইফাই + সেলুলার। ফ্লিপকার্টে প্রকাশিত ছবি দেখে বোঝা যাচ্ছে, এর পেছনের দিকে দু ধরনের কালার এবং ১৩ মেগাপিক্সেল সিঙ্গেল ক্যামেরা সেন্সর উপস্থিত। এর সাথে কোণের দিকে ফ্ল্যাশ লাইট থাকবে। এর ডিসপ্লের চারপাশে পুরু বেজেল এবং ডান দিকের ধারে ভলিউম বাটন বর্তমান। আবার পাওয়ার বাটন দেওয়া হয়েছে ট্যাবটির ওপরে স্পিকারের সাথে।

শুধু তাই নয়, ট্যাবটির নিচের দিকে দেখা যাবে ইউএসবি টাইপ সি পোর্ট এবং বাকি দুটি স্পিকার গ্রিল। আশা করা হচ্ছে, আসন্ন মোটো ট্যাব জি৭০ ট্যাবলেট অ্যান্ড্রয়েড১১ অপারেটিং সিস্টেমে রান করবে। সেলফির জন্য এতে দেওয়া হতে পারে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Motorola Moto Tab G70 কানেক্টিভিটি অপশনে শামিল থাকবে ৪জি এলটিই, ৮০২.১১ এ/বি/জি /এন /এ সি সহ ডুয়েল ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ ৫.০, ইউএসবি টাইপ সি পোর্ট এবং কিবোর্ড এর সঙ্গে কানেক্ট করার জন্য ৪ পয়েন্ট পোগো পিন। এছাড়া ট্যাবটি কোয়াড স্পিকার সেটআপের সাথে ডলবি অডিও সাউন্ড টেকনোলজি সাপোর্ট সহ আসছে। সবশেষে আসা যাক Motorola Moto Tab G70 ট্যাবটির ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হবে ৭,৭০০ এমএএইচ ব্যাটারি, যা ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়া, ট্যাবটি আইপি৫২ রেটিংপ্রাপ্ত এবং এর পরিমাপ ২৫৮.৪ x১৬৪x৭.৫ এমএম এবং এর ওজন ৪৯০ গ্রাম।

সঙ্গে থাকুন ➥