HomeTech Newsআর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ফিচার্সের সঙ্গে বাজার কাঁপাতে আসছে Motorola Razr Plus 2024

আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ফিচার্সের সঙ্গে বাজার কাঁপাতে আসছে Motorola Razr Plus 2024

মোটোরোলা আগামী সপ্তাহেই বাজারে তাদের দুটো নতুন স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, এর মধ্যে অন্যতম হল Motorola Razr+ 2024 ফোনটি। এটি ডিভাইসের মার্কিন সংস্করণের নাম, গ্লোবাল মার্কেটে ফোনটি Motorola Razr 50 Ultra নামে লঞ্চ হবে। এখন আনুষ্ঠানিকভাবে উন্মোচনের আগে Motorola Razr+ 2024 ফোনের একটি টিজার ভিডিও অনলাইন ফাঁস হয়েছে, যা এর বেশকিছু ডিজাইন ও কালার অপশনগুলি সামনে এনেছে।

মোটোরোলার আসন্ন ফোল্ডেবলগুলি সম্পর্কে ইদানিং বিভিন্ন তথ্য অনলাইনে ফাঁস হচ্ছে। কোম্পানিটি আগামী ২৫ জুন দুটি নতুন ফোল্ডেবল লঞ্চ করার পরিকল্পনা করছে এবং এর মধ্যে রয়েছে Motorola Razr+ 2024 ফোনটি। এখন এক টিপস্টারের সৌজন্যে এই ফোল্ডিং হ্যান্ডসেটটির একটি প্রোমোশনাল ভিডিও প্রকাশ্যে এসেছে, যা Motorola Razr+ 2024 মডেলের ডিজাইন, কিছু বৈশিষ্ট্য এবং রঙের বিকল্পগুলি তুলে ধরেছে৷ প্রসঙ্গত, Motorola Razr+ 2024 নামটি মার্কিন বাজারের জন্য নির্দিষ্ট। গ্লোবাল মার্কেটে ফোনটি Motorola Razr 50 Ultra নামে লঞ্চ হবে।

Motorola Razr+ 2024 একটি বড় কভার ডিসপ্লে সহ আসতে চলেছে

সুপরিচিত টিপস্টার আর্সেন লুপিন দ্বারা ফাঁস করা ৩০ সেকেন্ডের ভিডিওটি বিভিন্ন কোণ থেকে মোটোরোলা রেজার প্লাস ২০২৪ হ্যান্ডসেটটিকে প্রদর্শন করেছে, যা এর ডিজাইনের উপাদান এবং রঙের বিকল্পগুলিকে হাইলাইট করে। যদিও ফোনটি আগের প্রজন্মের মডেলগুলির সাথে সাদৃশ্যপূর্ণ, তবে এটিতে আরও স্লিম বেজেল সহ একটি বড় কভার ডিসপ্লে থাকবে৷

প্রোমো ভিডিওটি মোটোরোলা রেজার প্লাস ২০২৪ ফোনের একটি গ্রীন কালার অপশন প্রকাশ করেছে, বাকি দুটি রেড এবং পার্পল হবে বলে মনে করা হচ্ছে। তবে ফোনটি যখন মার্কিন যুক্তরাষ্ট্রে লঞ্চ হবে, তখন এই কালার শেডগুলি কিছুটা আলাদা হতে পারে বলে অনুমান করা হচ্ছে।

এর পাশাপাশি, ভিডিওটিতে সংক্ষেপে “মোটো এআই” (Moto AI) কথাটি উল্লেখ করা হয়েছে, যা Motorola Razr+ 2024 মডেলে আর্টিফিসিয়াল ইন্ট্যালিজেন্স নির্ভর বৈশিষ্ট্যগুলির ইন্টিগ্রেশনের ইঙ্গিত দেয়। বর্তমান সময়ে যা স্মার্টফোন ইন্ডাস্ট্রির একটি সাধারণ ট্রেন্ড। এছাড়াও, একটি টেলিফটো ক্যামেরা এবং জল প্রতিরোধী চ্যাসিসের উপস্থিতি নিশ্চিত করে ভিডিওটি ফোনের ইউজার ইন্টারফেসেরও সামান্য আভাস দেয়। বাজারের ওপর নির্ভর করে Motorola Razr+ 2024 বা Razr 50 Ultra ফোনটিকে আগামী ২৫ জুন চীন এবং গ্লোবাল মার্কেটে আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হবে বলে শোনা যাচ্ছে।

RELATED ARTICLES

Most Popular