বাড়ি কে বানান থিয়েটার, লঞ্চ হল Motorola Revou-Q QLED স্মার্ট টিভি সিরিজ

Published on:

Big Billion Days সেল শুরু হতে এখনো ৭২ ঘন্টা বাকি। তবে তার আগে Flipkart, এই সেলের নতুন প্রোডাক্ট হিসেবে Motorola Revou-Q QLED স্মার্ট টিভি রেঞ্জ লঞ্চ করল। এই নতুন টিভি রেঞ্জে ৫০ ইঞ্চির এবং ৫৫ ইঞ্চির দুটি মডেল রয়েছে। মোটোরোলার এই নয়া টিভিদ্বয় বেশ কয়েকটি ‘আউট-অফ-দ্য-বক্স’ ফিচার সহ এসেছে। যেমন, এগুলি ডলবি ভিশন এবং HDR10 টেকনোলজি সাপোর্ট করবে। দুর্দান্ত সাউন্ড অফার করবে টিভি গুলিতে থাকা ডলবি অ্যাটমস অডিও সমর্থিত ৬০ ওয়াটের ‘টুইন’ স্পিকার সেট। টিভি দুটিতে অ্যান্ড্রয়েড টিভি ১১ ওএস প্রি-ইনস্টল থাকছে। তবে উল্লেখ্য বিষয়, গেমারদের কথা মাথায় রেখে এই দুটি স্মার্ট টিভির সাথে একটি করে ওয়্যারলেস গেমপ্যাড দেওয়া হবে। সুতরাং, ফিচারের নিরিখে সদ্য লঞ্চ হওয়া Motorola Revou-Q টিভি রেঞ্জ বাজারে বিদ্যমান Mi QLED TV 4K এবং OnePlus TV Q1 সিরিজকে কড়া টক্কর দিতে পারে। প্রসঙ্গত, এই দুটি টিভি কেবলমাত্র ফ্লিপকার্ট থেকেই কেনা যাবে।

Motorola Revou-Q 50-inch, 55-inch QLED smart TV দাম ও লভ্যতা

ভারতে, মোটোরোলা রেভু-কিউ ৫০-ইঞ্চি QLED স্মার্ট টিভির দাম রাখা হয়েছে ৪৯,৯৯৯ টাকা। অন্যদিকে, ৫৫-ইঞ্চি QLED স্মার্ট টিভিকে ৫৪,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছে। এই দুটি মডেলকেই ৩রা অক্টোবর অর্থাৎ ‘ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ’ সেলের প্রথম দিন থেকে কেনা যাবে।

Motorola Revou-Q 50-inch, 55-inch QLED smart TV স্পেসিফিকেশন

মোটোরোলা রেভু-কিউ QLED স্মার্ট টিভি দুটির মধ্যে পার্থক্য শুধু ডিসপ্লে প্যানেল সাইজে। এই টিভিগুলিতে অ্যাক্টিভ কোয়ান্টাম কালার ফিল্টার সহ কোয়ান্টাম ডট টেকনোলজি সাপোর্ট করবে, যা দুর্দান্ত ভিজ্যুয়াল কোয়ালিটি প্রদান করবে। এছাড়া এই ডিসপ্লে, ডলবি ভিশন, এইচডিআর ১০ এবং ১০২% NTSC কালার গ্যামট সাপোর্ট সহ এসেছে, যা টিভিতে দেখানো ছবি বা ভিডিওকে বর্ধিত কনট্রাস্ট এবং প্রাণবন্ত উজ্জ্বল রঙের সাথে প্রদর্শন করবে। একই সাথে, এগুলি অটোটিউনএক্স টেকনোলজি সমর্থন করে, যা ব্রাইটনেস, কালার স্কেল এবং কন্ট্রাস্ট অপ্টিমাইজ করতে সক্ষম।

Motorola Revou-Q 50-inch, 55-inch QLED smart TV-তে এআরএম মালি জি৩১ এমসি২ জিপিইউ সহ কোয়াড-কোর রিয়ালটেক প্রসেসর থাকছে। মোটোরোলা ব্র্যান্ডিংয়ের এই দুটি লেটেস্ট টেলিভিশন অ্যান্ড্রয়েড টিভি ১১ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত হবে। এগুলিতে গুগল অ্যাসিস্টেন্ট ফিচার ইন্টিগ্রেট করা আছে। স্টোরেজের ক্ষেত্রে এগুলিতে, ২ জিবি র‍্যাম এবং ১৬ জিবি অনবোর্ড রম পাওয়া যাবে।

অডিও ফ্রন্টের কথা বললে, ৩০ ওয়াট হাই-অক্টেভ টুইটার এবং ডলবি অ্যাটমস টেকনোলজি সমেত ৬০ ওয়াটের ডুয়েল স্পিকার উপস্থিত Motorola Revou-Q 50-inch, 55-inch QLED smart TV-তে। এই নতুন টিভি দুটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে, ওয়াই-ফাই, এইচডিএমআই ২.১ এবং ইউএসবি পোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥