HomeTech News১৫০০ টাকার রেঞ্জে ওয়্যারলেস ইয়ারফোন খুঁজছেন? Noise Combat ভারতে হাজির

১৫০০ টাকার রেঞ্জে ওয়্যারলেস ইয়ারফোন খুঁজছেন? Noise Combat ভারতে হাজির

ভারতে নয়েজ কমব্যাট ওয়্যারলেস ইয়ারফোনের দাম রাখা হয়েছে ১,৪৯৯ টাকা। কেবলমাত্র থান্ডার ব্ল্যাক কালার অপশনে কোম্পানির নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্ট এবং অন্যান্য রিটেল স্টোর থেকে ক্রেতারা কিনতে পারবেন হেডফোনটি

মঙ্গলবার ভারতে আত্মপ্রকাশ করলো Noise সংস্থার নতুন ওয়্যারলেস নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন, যার নাম Noise Combat। এতে রয়েছে নির্দিষ্ট একটি গেমিং মোড এবং এটি ৪৫ এমএস লো ল্যাটেন্সি অফার করে। সংস্থার দাবি, ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসা নতুন ইয়ারফোনটি একবার চার্জে ২৫ ঘন্টা পর্যন্ত ব্যবহারযোগ্য। এতে রয়েছে এনভারমেন্ট নয়েজ ক্যানসেলেশন (ENS) ফিচার এবং ডুয়েল মাইক সিস্টেম। এছাড়া ইয়ারফোনটিতে এলইডি লাইট উপস্থিত, যা ব্রিদিং এফেক্ট দেবে। পাশাপাশি, জল থেকে সুরক্ষা দিতে এটি IPX5 রেটিং প্রাপ্ত। চলুন Noise Combat ওয়্যারলেস ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Noise Combat ওয়্যারলেস ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতে নয়েজ কমব্যাট ওয়্যারলেস ইয়ারফোনের দাম রাখা হয়েছে ১,৪৯৯ টাকা। কেবলমাত্র থান্ডার ব্ল্যাক কালার অপশনে কোম্পানির নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্ট এবং অন্যান্য রিটেল স্টোর থেকে ক্রেতারা কিনতে পারবেন হেডফোনটি।

Noise Combat ওয়্যারলেস ইয়ারফোনের স্পেসিফিকেশন

মোবাইল গেমারদের লক্ষ্য করে তৈরি নবাগত নয়েজ কমব্যাট ওয়্যারলেস ইয়ারফোনে রয়েছে ৪৫এমএস পর্যন্ত লো ল্যাটেন্সি মোড। ওমনিডিরেকশনাল সাউন্ড সহ ১০এমএম ড্রাইভারের সাথে এসেছে হেডফোনটি। এতে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার অনুপস্থিত থাকলেও, রয়েছে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন এবং ভয়েজ কলের জন্য ডুয়েল মাইক সেটআপ। এর নেকব্যান্ডে উপস্থিত বাটনের মাধ্যমে ইয়ারফোনটিকে চালনা করা যাবে। ব্যবহারকারী একই সাথে যাতে দুটি ডিভাইসের সাথে ইয়ারফোনটি কানেক্ট করতে পারে, তার জন্য এতে ডুয়াল পেয়ারিং মোড উপলব্ধ।

অন্যদিকে, নয়েজ কমব্যাট ওয়্যারলেস ইয়ারফোনে দেওয়া হয়েছে ব্লুটুথ ভি৫, যা ১০ মিটার রেঞ্জ কভার করবে। তবে এটি নির্দিষ্ট কোন কোডেক সাপোর্ট করবে তা এখনো জানা যায়নি। সংস্থার দাবি, ইয়ারফোনটি একবার চার্জে ৭০% ভলিউম সহ ২৫ ঘন্টা প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। তদুপরি, গেমিং মোড চালু থাকলে এটি ১২ ঘন্টা পর্যন্ত ব্যবহারযোগ্য।

এখানে বলে রাখি, ইউএসবি টাইপ সি পোর্টের মাধ্যমে ইয়ারফোনটিকে চার্জ দেওয়া যাবে। সেক্ষেত্রে মাত্র ৮ মিনিটের চার্জে এটি ৮ ঘন্টা প্লেটাইম অফার করবে। জল এবং ঘাম থেকে সুরক্ষা দিতে Noise Combat ওয়্যারলেস ইয়ারফোনটি আইপিএক্স৫ রেটিং সহ এসেছে। পরিশেষে জানাই, নয়া ইয়ারফোনের পরিমাপ ৩০৫x১৪০x৮০ এমএম এবং ওজন ৪৪ গ্রাম।

RELATED ARTICLES

Most Popular