OnePlus 10T 5G পাওয়া যাবে দুটি কালারে, Snapdragon 8+ Gen 1 প্রসেসর সহ দেখা গেল Geekbench-এ

Published on:

ওয়ানপ্লাস তাদের আপকামিং OnePlus 10T 5G হ্যান্ডসেটটি শীঘ্রই গ্লোবাল মার্কেটে লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। সেই প্রসঙ্গে সংস্থা গতকালই (১৯ জুলাই) একটি ক্রিপ্টিক টুইট শেয়ার করেছে, যা এই আসন্ন ডিভাইসটি ব্ল্যাক এবং গ্রীন কালার অপশনগুলিতে আসবে বলে ইঙ্গিত দিয়েছে। এর পাশাপাশি, OnePlus 10T 5G-কে গিকবেঞ্চ (GeekBench) বেঞ্চমার্কিং সাইটেও স্পট করা হয়েছে। সাইটের তালিকাটি OnePlus 10T 5G-এর কিছু মূল স্পেসিফিকেশন প্রকাশ্যে এনেছে। জানা যাচ্ছে, এই হ্যান্ডসেটটি একটি ৩.১৯ গিগাহার্টজ ক্লক স্পিডের অক্টা-কোর চিপসেটের সাথে আসবে, যা Snapdragon 8+ Gen 1 প্রসেসর হবে বলে মনে করা হচ্ছে।

প্রকাশ্যে এল OnePlus 10T 5G-এর কালার অপশন এবং GeekBench তালিকা

ওয়ানপ্লাস গতকাল তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে “You’re 1nvited t0 the parTy.”- এই ক্রিপ্টিক টুইটটি শেয়ার করেছে। আর এই বাকাংশে হাইলাইট করা অক্ষরগুলি থেকেই বোঝা যায় যে এটি স্পষ্টভাবেই আসন্ন ওয়ানপ্লাস ১০টি ৫জি-এর সাথে সম্পর্কিত। এই টুইটের একটি কমেন্টের উত্তরে, কোম্পানি ইঙ্গিত দিয়েছে যে, এই ফোনটি ব্ল্যাক এবং গ্রীন কালারে আসতে পারে।

এছাড়া, PGP110 মডেল নম্বর সহ ওয়ানপ্লাস ১০টি ৫জি গিকবেঞ্চ বেঞ্চমার্কিং ডেটাবেসেও তালিকাভুক্ত হয়েছে। সাইটের তালিকাটি প্রকাশ করেছে যে, এই ডিভাইসটি ১৬ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি অনবোর্ড স্টোরেজের সাথে আসবে। এটিতে একটি অক্টা-কোর ৩.১৯ গিগাহার্টজের চিপসেট থাকবে বলে জানা গেছে, যা লেটেস্ট কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর হবে বলেই মনে করা হচ্ছে। ওয়ানপ্লাস ১০টি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে বলে ধারণা করা হচ্ছে।

অন্যদিকে, গিকবেঞ্চের সিঙ্গেল-কোর টেস্টে হ্যান্ডসেটটি ১,০৪৯ পয়েন্ট এবং মাল্টি কোর টেস্টে ৩,৪৯৫ পয়েন্ট অর্জন করেছে। যদিও, গিকবেঞ্চ তালিকায় এগুলি ছাড়া ওয়ানপ্লাস ১০টি ৫জি সম্পর্কে অন্য কোনও বিশদ বিবরণ প্রকাশ করা হয়নি। তবে, উল্লিখিত OnePlus PGP110 মডেলটি সম্প্রতি চায়না কম্পালসারি সার্টিফিকশন (3C) ওয়েবসাইটেও দেখা গেছে। 3C তালিকাটি নির্দেশ করেছে যে, হ্যান্ডসেটটিতে ১৬০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করতে পারে।

উল্লেখ্য, একটি সাম্প্রতিক রিপোর্টে উল্লেখ করা হয়েছে যে, OnePlus 10T 5G ভারতের বাজারে আগামী ৩ আগস্ট লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। এই রিপোর্টে আরও উল্লেখ করা হয়েছে যে, এই হ্যান্ডসেটটি দুটি কালার অপশনে আসতে পারে -জেড গ্রিন এবং মুনস্টোন ব্ল্যাক। ভারতে OnePlus 10T 5G-এর দাম ৪৯,৯৯৯ টাকা থেকে শুরু হবে এবং এটি দেশে জনপ্রিয় ই-কমার্স সাইট অ্যামাজন (Amazon)-এর মাধ্যমে কেনার জন্য উপলব্ধ হতে পারে।

সঙ্গে থাকুন ➥