Homeসস্তা হল OnePlus 7T ও OnePlus 7T Pro, লকডাউন উঠলেই সেলের জন্য...

সস্তা হল OnePlus 7T ও OnePlus 7T Pro, লকডাউন উঠলেই সেলের জন্য হবে উপলব্ধ

ফ্ল্যাগশিপ স্মার্টফোন কোম্পানি ওয়ানপ্লাস কিছুদিন আগে OnePlus 8 সিরিজ লঞ্চ করেছিল। কয়েকদিন আগে কোম্পানি এই সিরিজের ভারতীয় দাম ও জানিয়েছে। এই সিরিজে OnePlus 8 ও Oneplus 8 Pro ফোন দুটি আছে। এই ফোন Amazon India থেকে কেনা যাবে। এদিকে নতুন সিরিজ লঞ্চ করার সাথে সাথে কোম্পানি আগের সিরিজের দাম কমিয়ে দিল। কোম্পানির এই সিদ্ধান্তের পর আগের থেকে কমে কেনা যাবে OnePlus 7T এবং OnePlus 7T Pro ফোন দুটি।

ওয়ানপ্লাস এর ভারতীয় ওয়েবসাইট অনুযায়ী, OnePlus 7T এর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেল ৩,০০০ টাকা কমে পাওয়া যাবে। যার পরে এই ফোনটি ৩৭,৯৯৯ টাকায় কিনতে পারবেন। আবার এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেল ৩,৪৯৯৯ টাকায় বিক্রি হবে। এই মডেলের দাম ছিল ৩৭,৯৯৯ টাকা। এদিকে ৬,০০০ টাকা কমে মিলবে OnePlus 7T Pro।

OnePlus 7T Pro স্পেসিফিকেশন :

ওয়ানপ্লাস ৭টি প্রো ফোনে ৬.৬৭ ইঞ্চি QHD ফ্লুইড এমোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। যার স্ক্রিন রেজুলেশন ১৪৪০ x ৩১২০ পিক্সেল এবং রিফ্রেশ রেট হবে ৯০হার্টজ। এছাড়াও আছে এইচডিআর ১০ প্লাস সাপোর্ট ও ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। OnePlus 7T এর মতো এই ফোনেও স্ন্যাপড্রাগন ৮৫৫+ প্রসেসরের সাথে অ্যাড্রেনো ৬৪০ জিপিইউ দেওয়া হয়েছে। র‍্যাম ও স্টোরেজের কথা বললে এই ফোনে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ পাবেন। এই ফোনে অ্যান্ড্রয়েড ১০ বেসড OxygenOS ১০ ইন্টারফেস আছে।

ফটোগ্রাফির জন্য OnePlus 7T Pro ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে । যেখানে আছে এফ/১.৬ অ্যাপারচারের সাথে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা। প্রাইমারি রিয়ার ক্যামেরার সাথে অপটিক্যাল ইমেজ স্টেবিলিজাশন, লেসার এন্ড ফেস ডিটেকশন ফিচার যুক্ত। অন্য দুটি ক্যামেরা হলো ৩ এক্স জুমের সাথে ৮ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর ও এফ/২.২ অ্যাপারচারের সাথে ১৬ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর। ওয়ানপ্লাস ৭টি প্রো এর ফ্রন্ট ক্যামেরার কথা বললে এতে পাবেন এফ/২.০ অ্যাপারচার এবং ২৫এমএম ওয়াইড লেন্সের সাথে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা । এই ফোনে ৩০ ওয়াট Warp Charge ফাস্ট চার্জিং প্রযুক্তির সাথে ৪,০৮৫ এমএএইচ ব্যাটারি রয়েছে।

RELATED ARTICLES

Most Popular