লঞ্চের আগে প্রকাশ্যে OnePlus 9 Pro এর ক্যামেরা ডিজাইন, অকৃত্রিম ছবি ক্যাপচারের দাবি

Avatar

Published on:

আর মাত্র ১০ দিনের অপেক্ষা! তারপরেই (আগামী ২৩শে মার্চ) ভারত এবং আন্তর্জাতিক বাজারে পা রাখবে নতুন OnePlus 9 সিরিজ। এদিকে লঞ্চের ডেট যত এগিয়ে আসছে, ততই উৎসাহের সাথে আসন্ন ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ সম্পর্কিত একের পর এক নতুন টিজার প্রকাশ করে চলেছে নির্মাতা সংস্থা OnePlus। দিন চারেক আগেই এই নতুন প্রিমিয়াম হ্যান্ডসেটগুলির ক্যামেরা স্পেসিফিকেশনের ওপর থেকে আংশিকভাবে পর্দা তোলা হয়েছে; বেশ কিছু টুইট পোস্টে ফোনগুলির ব্যাক প্যানেল এবং ক্যামেরা সেটআপের চেহারাও প্রকাশিত হয়েছে। আজও গ্রাহকদের আকর্ষিত করতে, OnePlus একটি প্রোমো ভিডিও টিজ করেছে যাতে আসন্ন OnePlus ফোনের কয়েক ঝলক লাইভ দেখার সুযোগ রয়েছে।

এই ১৫ সেকেন্ড দৈর্ঘ্যের প্রোমো ভিডিওটি ব্র্যান্ডের ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে, যেখানে হাসেলব্লাড (Hasselblad)-এর দুই অ্যাম্বাসেডর সারা কুপার এবং নিনা গর্ফারকে কিছু ছবি তোলার জন্য নতুন OnePlus 9 Pro ফোন ব্যবহার করতে দেখা গেছে। এদিকে ভিডিওর বর্ণনায় বলা হয়েছে যে, আসন্ন OnePlus 9 ডিভাইসগুলির হাসেলব্লাড-ব্র্যান্ডেড ক্যামেরার মাধ্যমে ইউজাররা বাস্তব জীবনের রঙগুলি ফটোর মধ্যে ক্যাপচার করে রাখতে পারবেন। অর্থাৎ মোবাইলে তোলা ছবিগুলি দেখতে একদম অকৃত্রিম লাগবে। এক্ষেত্রে যারা জানেন না তাদের বলে রাখি, পরবর্তী OnePlus সিরিজে উন্নত ক্যামেরা কোয়ালিটি সরবরাহের জন্য চীনা স্মার্টফোন নির্মাতাটি, সুইডিশ ব্র্যান্ড হাসেলব্ল্যাডের সাথে হাত মিলিয়েছে যা ফটোগ্রাফিক ইকুপমেন্ট, ক্যামেরা ফরম্যাট ইত্যাদি তৈরির জন্য অত্যন্ত জনপ্রিয়।

এর আগে, খোদ কোম্পানির সিইও পেটে লাউ (Pete Lau) বেশ কয়েকটি টুইট করেছিলেন, যার মধ্যে একটিতে দাবি করা হয়েছিল যে OnePlus 9 ফোনগুলি থেকে ক্যাপচার করা ছবিতে ন্যাচারাল কালার ক্যালিব্রেশন থাকবে। তাই সবমিলিয়ে মনে হচ্ছে এই ফোনগুলির ক্যামেরা বেশ আকর্ষণীয় হতে চলেছে।

এদিকে, ইউটিউবের ওই নতুন প্রোমো ভিডিওতে OnePlus 9 সিরিজের Pro মডেলটির ব্যাক প্যানেলের কার্ভড ডিজাইন বেশ স্পষ্টভাবে প্রদর্শিত হয়েছে, যার ঠিক মাঝখানে সংস্থার লোগো দেখা গেছে। একই সাথে ভিডিওটিতে ধূসর রঙের মডেলটির পাওয়ার বোতাম এবং নোটিফিকেশন স্লাইডারও দর্শকদের চোখে পড়েছে।

প্রসঙ্গত, আসন্ন সিরিজের OnePlus 9 এবং OnePlus 9 Pro ফোনদুটির ফাঁস হওয়া রেন্ডার দেখে মনে হচ্ছে এগুলির তিনটি করে কালার ভ্যারিয়েন্ট উপলব্ধ হবে। সেক্ষেত্রে, Pro মডেলটি কালো, সবুজ ও রুপোলি রঙে এবং বেস মডেলটি কালো, নীল এবং বেগুনি রঙের বিকল্পসহ আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥