OnePlus 9R 5G হবে গেমিং স্মার্টফোন, লঞ্চের তিন দিন আগে ফাঁস করলো খোদ ওয়ানপ্লাস

Published on:

আর তিন দিন পরেই লঞ্চ হচ্ছে OnePlus 9 সিরিজ৷ ভারত সহ অন্যান্য দেশের বাজারে OnePlus 9, OnePlus 9 Pro এবং এই সিরিজের সবচেয়ে সস্তা ভ্যারিয়েন্ট OnePlus 9R মার্চের ২৩ তারিখে পা রাখছে। বিগত কয়েকদিন ধরে ওয়ানপ্লাস ৯ ও ওয়ানপ্লাস ৯ প্রো হ্যান্ডসেট দুটির বিভিন্ন ফিচার ওয়ানপ্লাস প্রকাশ করছে। এমনকি OnePlus 9 Pro-র সম্পূর্ণ ডিজাইন সামনে আনার পাশাপাশি ওয়ানপ্লাস জানিয়েছে এই সিরিজের ফোনে ৪৫০০ এমএএইচ ব্যাটারি ও ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট থাকবে। যদিও এই সিরিজের সবচেয়ে সস্তা মডেল, OnePlus 9R 5G সম্পর্কে কোম্পানি কে বিশেষ কিছু বলতে বলতে শোনা যায়নি। তবে আজ ওয়ানপ্লাস ইন্ডিয়ার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টিজার পোস্ট করে ইঙ্গিত দেওয়া হয়েছে ওয়ানপ্লাস ৯আর ৫জি গেমিং স্মার্টফোন হতে পারে।

টিজার দেখে নিশ্চিতভাবে বলা যায়, ওয়ানপ্লাস ৯আর ৫জি গেমিং ট্রিগারের সঙ্গে আসবে। যা নিঃসন্দেহে গেমিং এক্সপেরিয়েন্সকে উন্নীত পর্যায়ে নিয়ে যাবে। গেমিং ট্রিগারটি অ্যাক্সেসরি হিসেবে ওয়ানপ্লাস আলাদাভাবে বিক্রি করতে পার। প্রসঙ্গত, কয়েকদিন আগে News 18 এর সাথে কথা বলার সময় ওয়ানপ্লাসের সিইও পিট লাউ (Pete Lau) জানিয়েছিলেন, OnePlus 9R 5G ফোনে স্মুথ স্ক্রোলিং, ইমারসিভ গেমিং কন্ট্রোল, এবং সুপারিওর ভিউয়িং এক্সপেরিয়েন্স পাওয়া যাবে।

উল্লেখ্য, OnePlus 9R ছাড়াও চলতি বছরে ওয়ানপ্লাসের রোডম্যাপ নিয়ে পিট লাউ (Pete Lau) এবং News 18 এর মধ্যে আলোচনার সময় লাউ কনফার্ম করেছিলেন যে, OnePlus 9R আপকামিং OnePlus 9 সিরিজের সবচেয়ে সস্তা স্মার্টফোন হবে, যেটি আবার ফ্ল্যাগশিপ এক্সপেরিয়েন্স ডেলিভার করবে। যদিও ফোনটির ডিসপ্লে সাইজ, ক্যামেরা স্পেসিফিকেশন, স্টোরেজ কনফিগারেশন বা ব্যাটারি ক্যাপাসিটি এখনও অজানা। তবে 5G অফার করবে এমন কোনো চিপসেট ফোনে ব্যবহার করা হবে।

ওয়ানপ্লাস ৯আর স্মার্টফোনের দাম এর কিরকম হবে তা নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। গতবছর ওয়ানপ্লাসকে আমরা OnePlus Nord 5G ফোন লঞ্চ করতে দেখেছিলাম। যার দাম শুরু হয়েছিল ২৭,০০০ টাকা থেকে। সেই তত্ত্ব খাঁড়া করলে একই প্রাইস সেগমেন্টে ওয়ানপ্লাস ৯আর লঞ্চ হবে বলে অনুমান করা যাচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥