HomeTech Newsসেরামিক ফিনিশ যুক্ত স্পেশাল কালেক্টর'স এডিশন স্মার্টফোন আনছে OnePlus, লঞ্চ জুলাইয়ে

সেরামিক ফিনিশ যুক্ত স্পেশাল কালেক্টর’স এডিশন স্মার্টফোন আনছে OnePlus, লঞ্চ জুলাইয়ে

OnePlus Ace 3 Pro বাজারে আসতে পারে আগামী মাসেই। ফোনটির একাধিক স্পেসিফিকেশন লঞ্চের আগেই অনলাইনে ফাঁস হয়েছে। আর এখন ফোনটির স্টোরেজ অপশন ও দাম সর্ম্পকে জানা গেছে।

চীনের বিখ্যাত ‘618’ (১৮ জুন) শপিং ফেস্টিভ্যাল প্রায় শেষের মুখে। বিভিন্ন চীনা স্মার্টফোন নির্মাতারা তাই বর্তমানে হোম মার্কেটে নতুন ডিভাইস লঞ্চের জন্য প্রস্তুতি নিতে শুরু করেছে। সাম্প্রতিক রিপোর্টগুলি প্রকাশ করেছে যে, ওয়ানপ্লাস চীনে আগামী জুলাই মাসে OnePlus Ace 3 Pro হ্যান্ডসেটটি লঞ্চ করতে পারে। বিভিন্ন সূত্র মারফৎ আসন্ন এই ডিভাইসটির অধিকাংশ বৈশিষ্ট্যই প্রকাশ্যে এসেছে। তবে, এক টিপস্টারের সৌজন্যে এখন OnePlus Ace 3 Pro হ্যান্ডসেটের স্টোরেজ বিকল্প সম্পর্কে জানা গিয়েছে। কোন কোন ভ্যারিয়েন্টে পাওয়া যাবে এই স্মার্টফোনটি, আসুন জেনে নেওয়া যাক।

OnePlus Ace 3 Pro ফোনের স্টোরেজ অপশন।(সম্ভাব্য)

‘এক্সপেরিয়েন্স মোর’ নামে এক ওয়েইবো (চীনা মাইক্রো ব্লগিং ওয়েবসাইট) টিপস্টার জানিয়েছেন যে, ওয়ানপ্লাস এস ৩ প্রো ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১৬ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ এবং ২৪ জিবি র‍্যাম + ১ টিবি স্টোরেজ বিকল্পগুলিতে পাওয়া যাবে। এছাড়াও, জানা গেছে যে ওয়ানপ্লাস এস ৩ প্রো ফোনের একটি কালেক্টর’স এডিশন থাকবে, যা একটি সিরামিক শেডে পাওয়া যাবে। এই বিশেষ সংস্করণটি দুটি বিকল্পে আসবে, ১৬ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ এবং ২৪ জিবি র‍্যাম + ২ টিবি স্টোরেজ।

রেগুলার ওয়ানপ্লাস এস ৩ প্রো ফোনটি গ্রীন এবং ব্ল্যাক কালার অপশনে আসবে বলে আশা করা হচ্ছে। সবুজ মডেলটিতে একটি ভিগান বা কৃত্রিম চামড়ার ফিনিশ দেখা যাবে বলে আশা করা হচ্ছে, যেখানে কালো সংস্করণটির রিয়ার শেলে একটি ম্যাট গ্লাস ব্যবহৃত হতে পারে। দামের পরিপ্রেক্ষিতে, এস ৩ প্রো ফোনের বেস মডেলের দাম হতে পারে ২,৯৯৯ ইউয়ান (প্রায় ৩৪,৭১০ টাকা), যেখানে টপ এন্ড মডেলটির মূল্য ৪,০০০ ইউয়ান (প্রায় ৪৬,০০০ টাকা) ছাড়িয়ে যেতে পারে।

OnePlus Ace 3 Pro ফোনের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

অন্যান্য রিপোর্ট অনুসারে, OnePlus Ace 3 Pro ফোনে ৬.৭৮ ইঞ্চির কার্ভড-এজ ওলেড (OLED) প্যানেল থাকবে, যা ১.৫কে রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ডিভাইসটিতে Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেট, এলপিডিডিআর৫এক্স র‍্যাম, ইউএফএস ৪.০ স্টোরেজ এবং ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বড় ৬,১০০ এমএএইচ ব্যাটারি থাকবে। OnePlus Ace 3 Pro হ্যান্ডসেটের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা ফ্রন্ট ক্যামেরা এবং পিছনে ৫০ মেগাপিক্সেল (Sony LYT-800) + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেলের সেন্সর সমন্বিত ট্রিপল ক্যামেরা ইউনিট অন্তর্ভুক্ত থাকবে।

RELATED ARTICLES

Most Popular