OnePlus Ace মিড রেঞ্জে Dimensity 8100 প্রসেসর ও 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ আসছে

Avatar

Published on:

স্মার্টফোন নির্মাতা বিবিকে (BBK) গ্রুপের অধীনস্থ ব্র্যান্ডগুলি প্রায়শই তাদের আসল ডিভাইসের রিব্যাজড মডেল বাজারে লঞ্চ করে থাকে। উদাহরণস্বরূপ বলা যায়, আসন্ন OnePlus Nord CE 2 Lite-এর ডিজাইনটি বাজারে বিদ্যমান Realme 9 Pro-এর থেকে ধার করা হয়েছে বলে দাবি। আবার মনে করা হচ্ছে, ওয়ানপ্লাসের আসন্ন ফোল্ডেবল ফোনটি Oppo Find N-এর রিব্যাজ সংস্করণ। একইভাবে, এখন একটি নতুন ওয়ানপ্লাস ডিভাইসের সম্পর্কে জানা গেছে, যা সম্ভবত Realme GT Neo 3-এর একটি রিব্যাজড মডেল হতে পারে। জানা গেছে এই ফোনটিকে OnePlus Ace নামে ডাকা হবে। সম্প্রতি কোম্পানির চিফ অপারেটিং অফিসার (COO) লিন ফেংশু এই ডিভাইসের বাণিজ্যিক নামটি সামাজিক মাধ্যমে উল্লেখ করেছেন।

OnePlus Ace ফোনের মডেল নম্বর PGKM10

চীনা মাইক্রো ব্লগিংসাইট ওয়েইবো (Weibo)-তে, লিন ফেংশুও তার ফিডে একটি ছবি শেয়ার করেছেন এবং উল্লেখ্যযোগ্য বিষয় হল, তিনি ছবিতে যে ডিভাইসটির বিষয়ে উল্লেখ করছেন সেটি হল অপ্রকাশিত ওয়ানপ্লাস এস। এরপর, জনপ্রিয় টিপস্টার হোয়াইল্যাব (WHYLAB) স্মার্টফোনটির একটি রেফারেন্স ইমেজ শেয়ার করেন এবং তার সাথে এর স্পেসিফিকেশনের তালিকাটিও প্রকাশ করেন। টিপস্টারের মতে, এই ডিভাইসটির মডেল নম্বর হবে PGKM10। আর স্পেসিফিকেশনের দিক থেকে বিচার করলে, এটি মিড-রেঞ্জ স্মার্টফোন হিসেবে বাজারে পা রাখতে পারে। জানিয়ে রাখি, এই ডিভাইসটিকে কয়েক সপ্তাহ আগে চীনের 3C (CCC) সার্টিফিকেশন সাইটেও দেখা গিয়েছিল।

ওয়ানপ্লাস এস-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (OnePlus Ace Expected Specifications)

ওয়ানপ্লাস এস বা PGKM10 ডিভাইসটিতে ৬.৭ ইঞ্চির ওলেড (OLED) পাঞ্চ-হোল ডিসপ্লে থাকবে বলে টিপস্টারের দাবি, যার রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। এই ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ চিপসেট দ্বারা চালিত হবে। জানিয়ে রাখি, এটি একটি নতুন মিড-রেঞ্জ চিপসেট যা সম্প্রতি লঞ্চ হওয়া Realme GT Neo 3-এও ব্যবহৃত হয়েছে।

ক্যামেরার ক্ষেত্রে, OnePlus Ace-এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ প্রাইমারি লেন্স উপস্থিত থাকতে পারে। তবে বাকি ক্যামেরা সেন্সরগুলির সম্পর্কে এখনও কোনও তথ্য সামনে আসেনি। পাওয়ার ব্যাকআপের জন্য, এই হ্যান্ডসেটে ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ একটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে।

উল্লেখ্য, এগুলি ছাড়া এই ওয়ানপ্লাস ফোনের আর কোনও বিবরণ স্পষ্টভাবে প্রকাশ করা হয়নি। তবে, সংস্থাটি শীঘ্রই একটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ চিপসেট দ্বারা চালিত স্মার্টফোন লঞ্চ করবে বলে শোনা যাচ্ছে। তাই এটি সেই ডিভাইসই হতে পারে বলে মনে করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥