HomeTech NewsOnePlus Nord 2 ভারতে লঞ্চ হচ্ছে ২২ জুলাই, থাকবে পাওয়ারফুল Dimensity 1200...

OnePlus Nord 2 ভারতে লঞ্চ হচ্ছে ২২ জুলাই, থাকবে পাওয়ারফুল Dimensity 1200 প্রসেসর

OnePlus Nord CE 5G, Nord N200 এর পর চলতি বছরে OnePlus যে Nord 2 নামে আরো একটি নতুন ফোন আনতে চলেছ, তা স্মার্টফোন প্রেমীদের কাছে অজানা নয়। ইতিমধ্যেই নেটদুনিয়ায় এই নতুন স্মার্টফোনটির কিছু স্পেসিফিকেশন ফাঁস হয়েছে; সামনে এসেছে এটির রেন্ডারও। এমনকি গতপরশু টিপস্টার মুকুল শর্মা দাবি করেছিলেন যে, OnePlus Nord 2 (ওয়ানপ্লাস নর্ড ২) ফোনটি আগামী ২৪ তারিখ লঞ্চ হবে। তবে সর্বশেষ রিপোর্ট বলছে ২৪শে জুলাই নয়, ওয়ানপ্লাস নর্ড ২ মুক্তি পাচ্ছে ২২ তারিখেই। আসলে আজ ঘন্টা তিনেক আগে, ওয়ানপ্লাস, নিজের ওয়েবসাইট এবং টুইটার হ্যান্ডেলে ফোনটির একটি টিজার ভিডিও প্রকাশ করেছে, যাতে ‘কামিং সুন’ কথাটি লেখা আছে। এরপরই জনপ্রিয় এক টিপস্টার জানিয়েছেন, ওয়ানপ্লাস নর্ড ২ ভারতে ২২ জুলাই লঞ্চ হবে।

OnePlus Nord 2-এর লঞ্চের তারিখ জানা গেল

টিপস্টার আমাদেরকে জানিয়েছেন, ওয়ানপ্লাস তাকে নিশ্চিত করেছে যে, আগামী ২২শে জুলাই নর্ড ২ ফোনটি লঞ্চ হবে। আবার ফোনটির দাম রাখা হবে ৩০,০০০ টাকার কাছাকাছি। প্রসঙ্গত, ওয়ানপ্লাস ইতিমধ্যেই নিশ্চিত করেছে যে, নর্ড ২ ফোনে ডাইমেনসিটি ১২০০ প্রসেসর ব্যবহার করা হবে।

OnePlus Nord 2 এর স্পেসিফিকেশন ও ফিচার (সম্ভাব্য)

রিপোর্ট অনুযায়ী, ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে হোল-পাঞ্চ কাটআউটসহ ৬.৪৩ ইঞ্চি ফুলএইচডি+ অ্যামোলেড ডিসপ্লে থাকবে, যার রিফ্রেশ রেট হবে ৯০ হার্টজ। আবার ডিসপ্লের মধ্যে দেওয়া হবে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। তাছাড়া এআই (AI) বেঞ্চমার্ক সাইট থেকে জানা গেছে, ফোনটি ৮ জিবি র‌্যাম সহ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য OnePlus Nord 2 ফোনে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে, যেখানে ৫০ মেগাপিক্সেলের Sony IMX766 সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল সেন্সর পাওয়া যাবে। আবার সেলফি ও ভিডিও কলের জন্য, এই ফোনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট শুটার দেখা যেতে পারে। OnePlus Nord 2 আসতে পারে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং ও ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড অক্সিজেনওএস ১১ কাস্টম স্কিনে চলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular