OnePlus TV Y1S Pro 43 inch: দাম ৩০ হাজার টাকার কম, 4K স্মার্ট টিভি আনল ওয়ানপ্লাস

Published on:

ভারতের বাজারে সম্প্রতি পা রাখলো OnePlus ব্র্যান্ডের লেটেস্ট বাজেট রেঞ্জ অ্যান্ড্রয়েড স্মার্টটিভি OnePlus TV Y1S Pro 43-inch। সদ্য আগত এই স্মার্ট টেলিভিশনের দাম ৩০,০০০ টাকারও কম রাখা হয়েছে। দেখতে গেলে, এরূপ সাশ্রয়ী দামের সাথে প্রথমবার কোনো 4K স্মার্টটিভি এদেশীয় ইলেক্ট্রনিক্স বাজারে আত্মপ্রকাশ করলো। বিশেষত্বের কথা বললে, OnePlus TV Y1S Pro বেজেল-লেস ডিজাইন সহ 4K UHD ডিসপ্লে প্যানেল, MEMC টেকনোলজি সমর্থিত গামা ইঞ্জিন, ডলবি অডিও সাউন্ড সিস্টেম সাপোর্টের মতো একাধিক স্মার্ট ফিচারের সাথে এসেছে। চলুন OnePlus TV Y1S Pro 43-inch স্মার্ট টিভির দাম, সেল অফার, প্রাপ্যতা এবং ফিচার সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক এবার।

OnePlus TV Y1S Pro 43-inch এর দাম এবং লভ্যতা

ভারতে, ওয়ানপ্লাস টিভি ওয়াই১এস ৪৩-ইঞ্চি স্মার্ট টিভির দাম ২৯,৯৯৯ টাকা রাখা হয়েছে। এটিকে, আগামী ১১ই এপ্রিল থেকে ই-কমার্স সাইট অ্যামাজন, সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (OnePlus.in), ওয়ানপ্লাস এক্সপিরিয়েন্স স্টোর, ক্রোমা, রিলায়েন্স ডিজিটাল, জিও ডিজিটাল এবং নির্বাচিত অফলাইন রিটেল স্টোরের মাধ্যমে বিক্রি করা হবে৷

সংস্থাটি, SBI ব্যাঙ্কের সাথে অংশীদারিত্বে তাদের এই নয়া স্মার্ট টিভির জন্য সেল অফার লাইভ করেছে। ফলে, উক্ত ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডারদের খরিদ্দারীর ক্ষেত্রে ২,৫০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। আগ্রহীরা, এই অফারের লাভ – অ্যামাজন, সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (OnePlus.in), ওয়ানপ্লাস এক্সপিরিয়েন্স স্টোর এবং অফলাইন পার্টনার স্টোরগুলির মাধ্যমে তুলতে পারবেন। এছাড়া ক্রেতারা ৬ মাসের বৈধতা যুক্ত ইএমআই অপশন এবং নির্বাচিত আমেরিকান এক্সপ্রেস কার্ডের ক্ষেত্রে ৫% ক্যাশব্যাকও পেয়ে যাবেন৷ উল্লেখ্য, সেলের প্রথম দিন অর্থাৎ ১১ই এপ্রিল থেকে ২২শে এপ্রিলের মধ্যে ওয়ানপ্লাসের এই নতুন স্মার্ট টেলিভিশনটি কিনলে ১২ মাসের কমপ্লিমেন্টারি অ্যামাজন প্রাইম মেম্বারশিপ অফার করা হবে বলে ঘোষণা করা হয়েছে।

OnePlus TV Y1S Pro 43-inch এর স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস টিভি ওয়াই১এস প্রো স্মার্ট টিভিতে একটি ৪৩ ইঞ্চির 4K আল্ট্রা এইচডি ডিসপ্লে প্যানেল দেওয়া হয়েছে, যা দুর্দান্ত ‘ক্লিয়ারিটি’ এবং অবিশ্বাস্য ‘ভিজ্যুয়াল’ অভিজ্ঞতা প্রদান করবে বলে দাবি করেছে ওয়ানপ্লাস। উক্ত মডেলটি গাম্মা পিকচার ইঞ্জিন সহ এসেছে, যা স্ক্রিনে দেখানো ছবি বা ভিডিওর গুণমান যেমন উন্নীত করে, তেমনি প্রাণবন্ত ও কন্ট্রাস্টিং রঙ অফার করবে। এই অ্যান্ড্রয়েড স্মার্ট টিভিটি, ‘মোশন অ্যাস্টিমেশন, মোশন কম্পেন্সেশন’ (MEMC) টেকনোলজির সাথে এসেছে, যা ভিডিও ব্লার-কে অপসারণ করার মাধ্যমে কন্টেন্টের রিফ্রেশ রেটকে বৃদ্ধি করে। এছাড়া, এই মডেলের ডিসপ্লে প্যানেল – HDR10+, HDR10, HLG ফরম্যাটও সমর্থন করে।

অ্যান্ড্রয়েড টিভি ১০.০ অপারেটিং সিস্টেম চালিত এই স্মার্ট টিভি, অটো লো লেটেন্সি মোড (ALLM), গুগল অ্যাসিস্টেন্ট, মাল্টি-কাস্ট এবং গুগল ডুও অ্যাপ এবং স্মার্ট ম্যানেজার ফিচারের সমর্থন সহ এসেছে৷ এছাড়া, এটি অক্সিজেনপ্লে ২.০ ভার্সন সমর্থন করে, যা বিস্তৃত পরিসরের আন্তর্জাতিক এবং স্থানীয় বিনোদন প্রদানকারী প্ল্যাটফর্ম এবং ২৩০টিরও বেশি লাইভ চ্যানেলের অ্যাক্সেস অফার করার পাশাপাশি লেটেস্ট নিউজ এবং স্পোর্টস সম্পর্কিত আপডেটও দেবে।

অডিও ফ্রন্টের কথা বললে, OnePlus TV 43 Y1S Pro স্মার্ট টেলিভিশন ডলবি অডিও সমর্থিত সারাউন্ড সাউন্ড সিস্টেমের সাথে এসেছে, যা ‘সিনেম্যাটিক’ তথা ‘ক্রিস্টাল ক্লিয়ার’ সাউন্ড অফার করে। এতে ২৪ ওয়াট আউটপুট সহ দুটি ফুল-রেঞ্জ স্পিকারও রয়েছে। অন্যান্য ফিচারের কথা বললে, উক্ত টিভিতে কিডস মোড উপলব্ধ করা হয়েছে, যা শিশুদের বয়স-বান্ধব কনটেন্ট দেখতে দেবে। এছাড়া, ওয়াচ টাইম লিমিটেশন, আই কমফোর্ট মোড, গেম মোডের মতো বিশেষ ফিচারও উপস্থিত থাকছে তালিকায়। প্রসঙ্গত ইউজাররা, এইচডিএমআই পোর্টের মাধ্যমে গেমিং কনসোল কানেক্ট করে দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন।

সাশ্রয়ী মূল্যের এই অ্যান্ড্রয়েড টিভিতে কানেক্ট ২.০ ফিচার বিদ্যমান। এর সাহায্যে ইউজাররা তাদের স্মার্টফোনকে টিভির সাথে কানেক্ট করতে পারবেন। তবে স্মার্ট মোবাইলের সাথেই, OnePlus Buds এবং OnePlus Watch ডিভাইস দুটিকেও OnePlus TV 43 Y1S Pro স্মার্ট টেলিভিশনের সঙ্গে সংযুক্ত করা যাবে বলে দাবি সংস্থার।

সঙ্গে থাকুন ➥