HomeTech Newsবাজেট ফ্রেন্ডলি Oppo A3 5G স্মার্টফোন লঞ্চ হতে পারে জুলাইতে, ফাঁস হল...

বাজেট ফ্রেন্ডলি Oppo A3 5G স্মার্টফোন লঞ্চ হতে পারে জুলাইতে, ফাঁস হল স্পেসিফিকেশন

Oppo A3 5G ফোনটি শীঘ্রই বাজারে আসতে পারে বলে শোনা যাচ্ছে। আর এখন আসন্ন আগমনের ইঙ্গিত দিয়ে এটি China Telecom ডেটাবেসে হাজির হয়েছে, যা এর সম্ভাব্য লঞ্চটাইম লাইন এবং কিছু স্পেসিফিকেশন প্রকাশ করেছে।

Oppo A3 Pro 5G স্মার্টফোনটির লঞ্চের পরে স্ট্যান্ডার্ড Oppo A3 5G ভ্যারিয়েন্টের লঞ্চ নিয়ে জল্পনা শুরু হয়েছে। আর এখন ফোনটি তার অস্তিত্ব জানান দিয়ে চায়না টেলিকম (China Telecom)-এর ডেটাবেসে উপস্থিত হয়েছে। শুধু তাই নয়, এটি থেকে Oppo A3 5G মডেলের সম্ভাব্য স্পেসিফিকেশন এবং লঞ্চ টাইমলাইন সম্পর্কেও জানা গেছে। চলুন এগুলি দেখে নেওয়া যাক।

Oppo A3 5G ফোনের লঞ্চ টাইমলাইন এবং স্পেসিফিকেশন (সম্ভাব্য)

PKA110 মডেল নম্বর সহ একটি ওপ্পো ফোন চায়না টেলিকমে তালিকাভুক্ত হয়েছে, যা ডিভাইসটির নাম ওপ্পো এ৩ ৫জি বলে নিশ্চিত করেছে। আগে যদিও অনুমান করা হয়েছিল যে, এই মডেল নম্বরটি ওপ্পো এ৩ প্রো মডেলের একটি ফ্ল্যাট-স্ক্রিন সংস্করণের অন্তর্গত হতে পারে। লিস্টিংটি দেখে মনে করা হচ্ছে যে, ওপ্পো এ৩ ৫জি চীনে আগামী জুলাই মাসে পা রাখতে পারে, তবে এর নির্দিষ্ট তারিখ এখনো জানা যায়নি।

স্পেসিফিকেশনের পরিপ্রেক্ষিতে, ওপ্পো এ৩ ৫জি ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ (মডেল নম্বর SM6375) প্রসেসরটি থাকবে বলে আশা করা হচ্ছে। আসন্ন ফোনে এই চিপসেটের ব্যবহার ইঙ্গিত করছে যে ওপ্পো নতুন প্রসেসরে যাওয়ার আগে SD695-এর বিদ্যমান স্টক ব্যবহার করছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ওপ্পোর নিজস্ব কালারওএস ১৪ (ColorOS 14) কাস্টম স্কিনে রান করবে।

Oppo A3 5G মডেলের সামনে ২,৪১২ x ১,০৮০ পিক্সেল রেজোলিউশন সহ ৬.৭ ইঞ্চির ফ্ল্যাট ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে। ফোনটির পরিমাপ হবে ১৬২.৫৪ x ৭৫.৪৪ x ৭.১৫ মিলিমিটার এবং ওজন প্রায় ১৭৯ গ্রাম।

ডিজাইনের ক্ষেত্রে, চায়না টেলিকম তালিকা Oppo A3 5G ফোনে Pro ভ্যারিয়েন্টের মতোই ডিজাইন ল্যাঙ্গুয়েজ থাকবে বলে নির্দেশ করেছে, অর্থাৎ এতে ডুয়েল-ক্যামেরা সেটআপ এবং এলইডি ফ্ল্যাশ সহ একটি বৃত্তাকার ক্যামেরা মডিউল দেখা যাবে। তবে, প্রো ভ্যারিয়েন্টের মতো লেদার ফিনিশের পরিবর্তে Oppo A3 5G ফোনে আরও বাজেট-ফ্রেন্ডলি অল-প্লাস্টিক বিল্ড থাকবে বলে আশা করা হচ্ছে। ফোনের নীচে একটি ইউএসবি টাইপ-সি পোর্ট, সিম কার্ড ট্রে এবং স্পিকার গ্রিল থাকার সম্ভাবনা রয়েছে।

RELATED ARTICLES

Most Popular