২ হাজার টাকা দাম কমলো Oppo A5 2020 এর, এত সস্তায় এই প্রথম

Avatar

Published on:

আপনি যদি সস্তায় কোনো ফোন খুঁজে থাকেন তাহলে আপনার জন্য একটি সুখবর আছে। আসলে ভারতে সস্তায় পাওয়া যাচ্ছে Oppo A5 2020। কোয়াড ক্যামেরার এই ফোনটি এখন ভারতে ২,০০০ টাকা পর্যন্ত কম দামে কেনা যাবে। যদিও অপ্পো -র তরফে Oppo A5 2020 এর দাম কমানোর বিষয়ে কিছু জানানো হয়নি। তবে Amazon থেকে ফোনটি বেশ কয়েক সপ্তাহ ধরেই সস্তায় বিক্রি হচ্ছে। যা দেখে মনে হচ্ছে এবার থেকে এই দামেই ফোনটি কেনা যাবে।

Oppo A5 2020 এর নতুন দাম

ভারতে অপ্পো এ৫ ২০২০ দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছিল। যে দুটি ভ্যারিয়েন্ট হল ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। এই দুই স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল যথাক্রমে ১২,৪৯০ টাকা ও ১৩,৯৯০ টাকা। তবে অ্যামাজনে এখন ফোনটির ৩ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট বিক্রি হচ্ছে ১০,৯৯০ টাকায় এবং ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট বিক্রি হচ্ছে ১১,৯৯০ টাকায়।

Oppo A5 2020 স্পেসিফিকেশন :

অপ্পো এ৫ ২০২০ ফোনে কর্নিং গরিলা গ্লাস ৩+ এর সাথে ৬.৫ ইঞ্চি এর ন্যানো ওয়াটারড্রপ ডিসপ্লে রয়েছে। ফোনের প্রসেসর, র‍্যাম ও স্টোরেজের কথা বললে এখানে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর, ৪ জিবি পর্যন্ত র‍্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ আছে। প্রসেসরের সাথে এড্রেনো ৬১২ প্রসেসর জিপিইউ দেওয়া হয়েছে।

এই ফোনে পাবেন কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১২ মেগাপিক্সেল, এছাড়াও দেওয়া হয়েছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। Oppo A5 2020 ফোনে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আছে। এই ফোনেও শক্তিশালী ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥