Oppo A57 (2022) সাশ্রয়ী মূল্যে ৬৪ জিবি মেমোরি ও শক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হল

Avatar

Published on:

ওপ্পো আজ (২৭ মে) থাইল্যান্ডের বাজারে লঞ্চ করলো তাদের Oppo A57 (2022) হ্যান্ডসেটটি। হোম মার্কেট চীনে Oppo A57 5G মডেলটির লঞ্চের প্রায় এক মাস পর এই ফোনটি উন্মোচন করা হল। সাশ্রয়ী মূল্যের ডিভাইসটি MediaTek Helio G35 প্রসেসর, ৩ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ সহ এসেছে। আবার Oppo A57 (2022)-তে এলসিডি ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ এবং শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি বর্তমান। চলুন নতুন এই ওপ্পো ফোনটির দাম, উপলব্ধতা এবং সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ওপ্পো এ৫৭ (২০২২)-এর মূল্য এবং লভ্যতা [Oppo A57 (2022) Price and Availability]

থাইল্যান্ডে ওপ্পো এ৫৭ (২০২২)-এর মূল্য ৫,৪৯৯ থাই ভাট (প্রায় ১২,৫০০ টাকা) নির্ধারণ করা হয়েছে। হ্যান্ডসেটটি গ্লোয়িং ব্ল্যাক এবং গ্লোয়িং গ্রিন-এই দুই কালার অপশনে বেছে নেওয়া যাবে। আগ্রহী ক্রেতারা এই ওপ্পো ফোনটি শপি (Shopee), জেডি (JD), লাজাডা (Lazada) এবং দিসশপ.কম (thisshop.com) থেকে সরাসরি কিনতে পারবেন। তবে ভারত সহ অন্যান্য বাজারে হ্যান্ডসেটটি আত্মপ্রকাশ করবে কিনা, সে বিষয়ে ওপ্পো এখনও কিছু জানায়নি।

ওপ্পো এ৫৭ (২০২২)-এর স্পেসিফিকেশন [Oppo A57 (2022) Specifications]

ডুয়েল-সিমের ওপ্পো এ৫৭ (২০২২) ফোনে ৬.৫৬ ইঞ্চির এইচডি+ (৭২০x১,৬১২ পিক্সেল) এলসিডি ডিসপ্লে ডিসপ্লে রয়েছে। এটি মিডিয়াটেক হেলিও জি৩৫ অক্টা-কোর চিপসেট দ্বারা চালিত। ওপ্পো এ৫৭ (২০২২) ৩ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন-বিল্ট স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই ফোনের স্টোরেজ সম্প্রসারণ করাও সম্ভব। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২.১ (ColorOS 12.1) কাস্টম স্কিনে রান করে।

ফটো এবং ভিডিওগ্রাফির জন্য, Oppo A57 (2022)-এর ব্যাক প্যানেলে অবস্থিত ডুয়েল ক্যামেরা সেটআপে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর উপস্থিত রয়েছে। আর সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য হ্যান্ডসেটের সামনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা বর্তমান।

পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo A57 (2022)-এ ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ডিভাইসটির কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে ৪জি এলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ ভি৫.০, জিপিএস এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট অন্তর্ভুক্ত রয়েছে। নিরাপত্তার জন্য, এই স্মার্টফোনে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও মিলবে। সবশেষে, Oppo A57 (2022)-এর পরিমাপ ১৬৩.৭৪x৭৫.০৩x৭.৯৯ মিলিমিটার এবং ওজন ১৮৭ গ্রাম।

সঙ্গে থাকুন ➥