Oppo A76 4G আগামী মাসে 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ আসছে, পেল একাধিক সার্টিফিকেশন সাইটের ছাড়পত্র

Published on:

চীনা সংস্থা ওপ্পোর মিড-রেঞ্জ স্মার্টফোন Oppo A76 4G শীঘ্রই বাজারে আত্মপ্রকাশ করতে পারে। কারণ সম্প্রতি এই ফোনটিকে থাইল্যান্ডের এনটিবিসি (NBTC) এবং ইন্দোনেশিয়ার টেলিকম সার্টিফিকেশন সাইট থেকে অনুমোদন পেয়েছে। যদিও সার্টিফিকেশন সাইট থেকে এই ফোনটির স্পেসিফিকেশন সম্পর্কীত কোনও তথ্যই সামনে আসেনি। সার্টিফিকেশন সাইটগুলি শুধু এই ফোনের অস্তিত্বটিই নিশ্চিত করেছে। তবে এখন একটি ওয়েবসাইটের লিস্টিং থেকে এই ফোনের ক্যামেরা স্পেসিফিকেশনগুলি প্রকাশ্যে এসেছে। জানা গেছে, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ বাজারে পা রাখতে পারে Oppo A76 4G স্মার্টফোনটি।

Oppo A76 4G কে দেখা গেল একাধিক সার্টিফিকেশন সাইটে

CPH2375 মডেল নম্বর সহ ওপ্পো এ৭৬ ৪জি ফোনটি থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NTBC) ও ইন্দোনেশিয়ার টেলিকম সার্টিফিকেশন সাইটগুলিতে তালিকাভুক্ত হয়েছে। এর থেকে এই আসন্ন ওপ্পো স্মার্টফোনটি যে শীঘ্রই বাজারে পা রাখবে তা আন্দাজ করা যাচ্ছে। কিন্তু এই দুই সার্টিফিকেশন সাইটের লিস্টিং থেকে ফোনটির মডেল নম্বর ছাড়া আর কোনও তথ্যই উঠে আসেনি। উল্লেখ্য, এই একই মডেল নম্বর কে কিছুদিন আগে ইউরোপিয়ান ইকনোমিক কমিউনিটির (EEC) সাইটেও দেখতে পাওয়া গিয়েছিল।

তবে সার্টিফিকেশন সাইটগুলি থেকে Oppo A76 4G ফোনের স্পেসিফিকেশন গুলি জানতে না পারা গেলেও, ক্যামেরা এফভি ৫ (Camera FV5) সাইট থেকে এই ডিভাইসের ক্যামেরা প্রসঙ্গে বেশকিছু তথ্য প্রকাশ্যে এসেছে।

Oppo A76 4G -এর ক্যামেরা স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ক্যামেরা এফভি ৫ -এর লিস্টিং থেকে জানা গেছে, Oppo A76 4G ফোনের ব্যাক প্যানেলে অবস্থিত ক্যামেরা ইউনিটে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকবে। লেন্সটি ১২.৬ মেগাপিক্সেলের পিক্সেল-বিনড ইমেজ অফার করবে। ওপ্পোর এই ফোনে ইলেকট্রনিক ইমেজ স্ট্যাবিলাইজেশন (EIS) থাকবে। ফোনের সামনে উপস্থিত দেখা যাবে ফিক্সড ফোকাস সহ ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

উল্লেখ্য, Oppo A76 4G আগামী মাসে অর্থাৎ ফেব্রুয়ারিতেই লঞ্চ হতে পারে বলে আশা করা হচ্ছে। তবে সংস্থার তরফে Oppo A76 4G স্মার্টফোনটি সম্পর্কে এখনও কিছুই জানানো হয়নি। তাই প্রকাশ্যে আসা তথ্যগুলির সত্যতা কতটা তা সময়ই বলবে।

সঙ্গে থাকুন ➥