Homeফোনের পর এবার স্মার্ট টিভির বাজারে পা রাখতে চলছে OPPO

ফোনের পর এবার স্মার্ট টিভির বাজারে পা রাখতে চলছে OPPO

এবার স্মার্র্ট টিভির বাজারে পা রাখতে চলেছে আরেক স্মার্টফোন কোম্পানি OPPO। কোম্পানি এবছরেই তাদের নতুন টিভি মার্কেটে নিয়ে আসতে পারে। আসলে গতকাল কোম্পানি তাদের অফিসিয়াল ভিডিও পেজে কয়েকটি ভিডিও পোস্ট করেছে। যেখানে OPPO-র ফিউচার প্রোডাক্ট সম্পর্কে বলা হয়েছে। এই প্রোডাক্টের তালিকায় স্মার্ট টিভির ও নাম আছে।

জানা গেছে অপ্পো-র এই টিভি অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের উপর কাজ করবে। আশা করা হচ্ছে, এতে ওয়ানপ্লাস ও স্যামসাংয়ের স্মার্ট টিভির ফিচার থাকবে। সাথে এই টিভি বেশ কয়েকটি স্ক্রিন সাইজের সাথে আসবে। কোম্পানি এই স্মার্ট টিভি শুরুতে মিড রেঞ্জে লঞ্চ করতে পারে। ভারতে এই মুহুর্তে শাওমি, রিয়েলমি, হুয়াওয়ে, অনার, মটোরোলা, ওয়ানপ্লাস এবং নোকিয়ার স্মার্ট টিভি ব্যাপক জনপ্রিয়। ফলে স্মার্ট টিভির মার্কেটে অপ্পোর জায়গা করতে হলে উন্নত ফিচারের স্মার্ট টিভি নিয়ে আসতে হবে।

কিছু দিন আগে অপ্পো-র সিইও লিউ বো নিশ্চিত করেছিলেন যে, অপ্পো স্মার্ট টিভির উপর কাজ করছে। এই টিভিতে আধুনিক ফিচার দেওয়া হবে। তিনি জানান OPPO Smart TV এবছরের শেষে লঞ্চ হবে।

এদিকে অপ্পো ভারতে খুব শীঘ্রই তিনটি ফোন লঞ্চ করতে চলেছে। ই তিনটি ফোন হল Oppo A12, A11K, এবং A52।  এর মধ্যে অপ্পো এ ১২ ও এ ৫২ গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে। তবে অপ্পো এ১১কে ভারতে প্রথম লঞ্চ হবে। এই তিনটি ফোনই বাজেট রেঞ্জে ভারতে আসবে।  ঈশান অগ্রবাল নামে এক জনপ্রিয় টিপ্সটার জানিয়েছেন যে Oppo A11K এর দাম হবে ৮,৯৯৯ টাকা।

RELATED ARTICLES

Most Popular