আগামী সপ্তাহে লঞ্চ হবে 5G ফোন Oppo K7x, থাকবে ডাইমেনসিটি ৭২০ প্রসেসর

Published on:

চীনা স্মার্টফোন কোম্পানি অপ্পো একেরপর এক স্মার্টফোন বাজারে নিয়ে আসছে। সম্প্রতি তারা ভারতে লঞ্চ করেছে Oppo A33। এবার কোম্পানির Oppo K7x নামের একটি ফোনকে চীনের রিটেল ওয়েবসাইট JD.com এ দেখা গেল। এই ফোনটিকে ৪ নভেম্বর লঞ্চ করা হবে। এছাড়াও ফোনটিকে ‘চীনা টেলিকম’ ও সার্টিফিকেশন সাইট TENAA তে দেখা গেছে। যেখান থেকে জানা গেছে Oppo K7x ফোনটি 5G কানেক্টিভিটির সাথে আসবে। এই ফোনে থাকবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ প্রসেসর। আসুন অপ্পো কে৭এক্স এর স্পেসিফিকেশন জেনে নিই।

TENAA ওয়েবসাইট অনুযায়ী Oppo K7x এর স্পেসিফিকেশন

সার্টিফিকেশন ওয়েবসাইট অনুযায়ী, Oppo K7x ফোনে থাকবে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এর পিক্সেল রেজোলিউশন ১০৮০ x ২৪০০ এবং রিফ্রেশ রেট ৯০ হার্টজ। আবার এর টাচ স্যাম্পেলিং রেট ১৮০ হার্টজ ও স্ক্রিন টু বডি রেশিও ৯০.৭ শতাংশ। আবার এই ফোনটির ওজন হবে ১৯৪ গ্রাম।

ক্যামেরার কথা বললে অপ্পো কে৭এক্স ফোনের পিছনে থাকবে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা হবে এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও অন্য তিনটি ক্যামেরার একটি ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স এবং দুটি ২ মেগাপিক্সেল সেন্সর। আবার ভিডিও কল ও সেলফির জন্য থাকবে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা।

হার্ডওয়্যারের কথা বললে এই ফোনে ৫জি সাপোর্টের সাথে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ প্রসেসর ব্যবহার করা হবে। এই অক্টা কোর প্রসেসরের ক্লক স্পিড হবে ২.০ গিগাহার্টজ। Oppo K7x ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে। এতে ৩০ ওয়াট ভুক চার্জিং সাপোর্ট থাকবে।

সঙ্গে থাকুন ➥