একধাক্কায় 5000 টাকা দাম কমলো Oppo Reno 7 Pro ফোনের, এত কমে এই প্রথম

Published on:

Oppo Reno 7 Pro Price in India

Oppo গতবছর ভারতে তাদের প্রিমিয়াম ফোন Oppo Reno 7 Pro লঞ্চ করেছিল। এই ফোনের দাম রাখা হয়েছিল ৪০,০০০ টাকার কম। তবে এখন ডিভাইসটি আরও কমে কেনা যাবে। কোম্পানির তরফে সম্প্রতি Oppo Reno 7 Pro এর দাম ৫,০০০ টাকা কমানো হয়েছে। মূল্য হ্রাসের পর ফোনটির বিক্রি আরও বাড়বে বলেই মনে হচ্ছে। ফিচারের কথা বললে, এতে ডাইমেনসিটি ১২০০ ম্যাক্স প্রসেসর, ৪৫০০ এমএএইচ ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে।

Oppo Reno 7 Pro-এর নতুন দাম

৫০০০ টাকা দাম কমার পর Oppo Reno 7 Pro-এর নতুন মূল্য দাঁড়িয়েছে ৩৪,৯৯৯ টাকা। এর আগে ফোনটির ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ৩৯,৯৯৯ টাকা। আবার যারা ICICI ও Kotak ব‌্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে ডিভাইসটি কিনবেন তারা ২,০০০ টাকা অতিরিক্ত ছাড় পাবেন।

এটি দুটি কালারে এসেছে – স্টার্টরেলস ব্লু ও স্টারলাইট ব্ল্যাক। নতুন দামে আজ থেকে ওপ্পো রেনো ৭ প্রো ফ্লিপকার্ট ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাচ্ছে।

Oppo Reno 7 Pro-এর স্পেসিফিকেশন ও ফিচার

ওপ্পো রেনো ৭ প্রো-এর সামনে দেখা যাবে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আর ডিসপ্লের সুরক্ষার জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ ম্যাক্স প্রসেসর। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস কাস্টম স্কিনে চলবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Oppo Reno 7 Pro ফোনে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আর সিকিউরিটির জন্য ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, এই 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৭৬৬ প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেল সনি আইএমএক্স৭০৯ ফ্রন্ট ক্যামেরা।

সঙ্গে থাকুন ➥