Oppo Reno 6Z হবে Reno 6 সিরিজের নতুন ফোন, থাকবে ফাস্ট চার্জিং, দুর্দান্ত ক্যামেরা সহ AMOLED ডিসপ্লে

Avatar

Published on:

Oppo গতমাসে তাদের ঘরেলু মার্কেটে Oppo Reno 6, Reno 6 Pro, ও Reno 6 Pro+ লঞ্চ করেছিল। তবে চীনা কোম্পানিটি এই সিরিজের আরও একটি ফোন শীঘ্রই বাজারে আনছে, যার নাম Oppo Reno 6Z। গত সপ্তাহে এই ফোনের কিছু স্পেসিফিকেশন ফাঁস হয়েছিল, যেখান থেকে নিশ্চিত হয়ে গিয়েছিল, এই ফোনে অনেকটা Reno 5Z এর মত ফিচার থাকবে। লঞ্চের আগে এবার ফোনটির প্রায় আরও বিশেষত্ব সামনে এল। আসুন Oppo Reno 6Z ফোন সম্পর্কে কী কী তথ্য প্রকাশ্যে এসেছে জেনে নিই।

Oppo Reno 6Z এর স্পেসিফিকেশন ফাঁস

টিপস্টার, অভিষেক যাদব ওপ্পো রেনো ৬ জেড ফোনের প্রায় সম্পূর্ণ স্পেসিফিকেশন অনলাইনে ফাঁস করেছেন। তার দাবি অনুযায়ী, এই ফোনে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লে ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ডিসপ্লের প্রোটেকশনের জন্য ব্যবহার করা হবে কর্নিং গরিলা গ্লাস ৫।

আবার ওপ্পো রেনো ৬ জেড ফোনটি মিডিয়াটেক ডায়মেনসিটি ৮০০ইউ প্রসেসর দ্বারা চলবে। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। অপারেটিং সিস্টেম হিসেবে এতে পাওয়া যাবে অ্যান্ড্রয়েড ১১ বেসড কালার ওএস ১১.১ স্কিন।

ফটোগ্রাফির জন্য Oppo Reno 6Z ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এর প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও অন্য দুটি ক্যামেরা হবে ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে থাকবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য Oppo Reno 6Z ফোনটি পাবে ৪,৩১০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটি অপশনের মধ্যে এই ফোনে থাকবে, 5G, 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.১, জিপিএস এবং ইউএসবি টাইপ-সি পোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥