হাজার টাকা পর্যন্ত ছাড়ের সাথে Poco M3 আজ প্রথমবার কেনার সুযোগ

Published on:

আজ ভারতে প্রথমবার কেনা যাবে Poco M3। দুপুর ১২ টা থেকে ই-কমার্স সাইট Flipkart-এ এই ফোনের সেল শুরু হবে। লঞ্চ অফার হিসাবে ফোনটির ওপর ১,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যেতে পারে। আপনি যদি সস্তায় বেশি র‌্যাম ও শক্তিশালী ব্যাটারিরি স্মার্টফোন খুঁজে থাকেন তাহলে পোকো এম৩ আপনার জন্য একটি ভালো বিকল্প। এই ফোনে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও Poco M3 ট্রিপল রিয়ার ক্যামেরা, স্ন্যাপড্রাগন ৬০০ সিরিজের প্রসেসর সহ এসেছে।

Poco M3 এর দাম ও অফার

পোকো এম৩ ভারতে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ পাওয়া যায়। এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১০,৯৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১১,৯৯৯ টাকা। এই ফোনটি কুল ব্লু, পাওয়ার ব্ল্যাক ও ইয়েলো কালারে পাওয়া যাবে।

লঞ্চ অফারের কথা বললে ICICI Bank এর ক্রেডিট কার্ড গ্রাহকরা Poco M3 এর উপর ১,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবে। আবার ৫ শতাংশ ক্যাশব্যাক দেওয়া হবে Flipkart Axis Bank এর ক্রেডিট কার্ডধারীদের। Baroda Master Debit Card গ্রাহকরা দ্বিতীয়বার কেনাকাটায় ১০ শতাংশ ছাড় পাবে।

Poco M3 এর স্পেসিফিকেশন

পোকো এম৩৩ ফোনে আছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি। এতে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৩৪০) ওয়াটারড্রপ ডিসপ্লে দেওয়া হয়েছে। ডিসপ্লেটি TUV Rheinland এর লো ব্লু লাইট সার্টিফিকেশন পেয়েছে। এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। এই ফোনের পিছনে পাবেন ৪৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলের জন্য আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥