HomeTech Newsদাম শুরু ৯৯৯ টাকা থেকে, Rapoo H100Plus এবং H120 হেডসেট ভারতে লঞ্চ...

দাম শুরু ৯৯৯ টাকা থেকে, Rapoo H100Plus এবং H120 হেডসেট ভারতে লঞ্চ হল

ভারতে Rapoo H100Plus এবং H120 হেডসেট দুটির দাম রাখা হয়েছে যথাক্রমে ৯৯৯ টাকা এবং ১,৪৯৯ টাকা

ভারতে আত্মপ্রকাশ করল Rapoo সংস্থার দুটি নয়া হেডফোন। এগুলি হল H100Plus এবং H120। সংস্থার দাবি, এই দুটি হেডসেট শক্তিশালী বেস এবং প্রাকৃতিক মিড টোন প্রদান করতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক Rapoo H100Plus এবং H120 হেডসেট দুটির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Rapoo H100Plus এবং H120 হেডসেটের দাম ও লভ্যতা

ভারতে Rapoo H100Plus এবং H120 হেডসেট দুটির দাম রাখা হয়েছে যথাক্রমে ৯৯৯ টাকা এবং ১,৪৯৯ টাকা। ই-কমার্স সাইট অ্যামাজন ছাড়াও অন্যান্য জনপ্রিয় অনলাইন এবং অফলাইন স্টোর থেকে কিনতে পাওয়া যাবে হেডফোন দুটি। উভয় হেডফোন কেবলমাত্র ব্ল্যাক কালারে উপলব্ধ এবং হেডফোন দুটির সাথে পাওয়া যাবে এক বছরের রিপ্লেসমেন্ট ওয়্যারেন্টি।

Rapoo H100Plus এবং H120 হেডসেটের ফিচার ও স্পেসিফিকেশন

Rapoo H100Plus এবং H120 হেডসেট দুটির ফিচার প্রসঙ্গে বলতে গেলে উভয় হেডফোনই ইউনিক নয়েজ ক্যান্সলেশন ফিচারের সাথে এসেছে, যা চারপাশের অবাঞ্ছিত আওয়াজ রোধ করে ব্যবহারকারীকে স্বচ্ছ কলিং এক্সপেরিয়েন্স দিতে সক্ষম। আবার Rapoo H100Plus হেডফোনে ব্যবহৃত হয়েছে রোটারি মাইক্রোফোন সহ হাই কোয়ালিটি স্টেরিও অডিও আউটপুট। এই হেডফোনটিতে ব্যবহারকারী ভয়েজ নিয়ন্ত্রণ করতে পারবেন এবং এতে সিমলেস ভয়েজ কল সাপোর্ট করবে। শুধু তাই নয়, এতে থাকছে ওয়্যারড ট্রান্সমিশন মোড এবং ৩.৫ এমএম অডিও জ্যাক। এমনকি দীর্ঘক্ষন গেম খেলার জন্য এই হেডফোনটি যথেষ্ট উপযোগী বলা যেতে পারে। হেডফোনটির পরিমাপ ১৬৫x১৬৫x৫৫ এমএম।

অন্যদিকে, Rapoo H120 হেডসেটটি হাই কোয়ালিটির ইউএসবি ডিজিটাল অডিও আউটপুটের সাথে এসেছে । এছাড়া এতে থাকছে মাইক্রোফোন নয়েজ রিডাকশন এবং ইউএসবি কানেক্টর।

Rapoo H100Plus হেডফোনের মতো এটিও ওয়্যারড ট্রান্সমিশন এবং অ্যাডজাস্টেবল মাইক্রোফোন রোটেশন পরিষেবার সাথে এসেছে। উপরন্তু এতে পাওয়া যাবে স্বচ্ছ এইচডি ভয়েস কলের সুবিধা।

RELATED ARTICLES

Most Popular